বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিম্পাঞ্জির কোলে নুসরাত, চুমুতে আলিঙ্গন

যাযাদি ডেস্ক
  ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৫
ছবি-সংগৃহিত

গত বছর এই সময় টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ছিলেন নির্বাচন নিয়ে ব্যস্ত। এবার তাকে তার দল তৃণমূল কংগ্রেস প্রার্থী করেনি। তাই তিনি অবসর সময় কাটাচ্ছেন। এমনিতে তারকারা পুশ পছন্দ করেন। যেমন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান কুকুর খুব পছন্দ করেন। তার প্রিয় কুকুরের সঙ্গে তার বসবাস। তিনি যেহেতু সিঙ্গেল তাই প্রিয় কুকুরটি সব সময় তাকে সঙ্গ দেন।

এদিকে টালিউড অভিনেত্রী নুসরাত জাহান অভিনয়ের চেয়ে নানান কর্মকাণ্ডেই বেশি আলোচনায় থাকেন। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দেখা যায় নুসরাতের গালে চুমু দিচ্ছে শিম্পাঞ্জি। এরপরই কটাক্ষের মুখে পড়েন এই অভিনেত্রী।

গতকাল রোববার (২৮ এপ্রিল) নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন নুসরাত। সেখানেই এমন দৃশ্য দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘চমৎকার রোববার। সে ভালোবাসা ও চুম্বন দিয়েছে।’

ওই ভিডিওতে দেখা যায়, কোলে বসে একটি শিম্পাঞ্জিকে অভিনেত্রীর গালে কয়েকবার চুম্বন করতে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, ঈদের পর যশকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরাত। ধারণ করা হয় ভিডিওটি সেখানকারই। এদিকে ভিডিওটি পোস্ট করার পর থেকে নানা কটাক্ষ করছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, দুজনের ঠোঁট তো একইরকম। আরেক নেটিজেন লেখেন, সেম সেম লাগে দুইটারে। আরেকজন লিখেছেন, বিচ্ছিন্ন হয়ে যাওয়া দুই ভাইবোন! আমি কেন্দে দিয়েছি! এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অভিনেত্রীর কমেন্টসবক্সে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে