বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

সাগরে হাঙরের আক্রমণে জনপ্রিয় অভিনেতার মৃত্যু

যাযাদি ডেস্ক
  ২৫ জুন ২০২৪, ০৯:১৪
ছবি-সংগৃহিত

সাগরের হাওয়াইতে সার্ফিং ও শুটিং করার সময় হাঙরের আক্রমণে মারা গেছেন এক জনপ্রিয় অভিনেতা। তিনি নিজেও একজন ভালো সাতারু ও লাইফগার্ড ছিলেন। কিন্তু অতিরিক্ত সাহসিকতা দেখাতে গিয়ে এই নির্মম পরিণতি হল।

হাঙরের আক্রমণে মারা গেলেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা তামায়ো পেরি। রোববার (২৩ জুন) বিকেলে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে ৪৯ বছর বয়স হয়েছিল এ অভিনেতার।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, হাওয়াইতে সার্ফিং করার সময় হাঙরের আক্রমণে মৃত্যু হয়েছে অভিনেতা তামায়ো পেরির।

দুর্ঘটনার পর স্থানীয় সময় অনুযায়ী প্রায় দেড়টার দিকে মালেকাহানা সমুদ্র সৈকতে জরুরি পরিষেবাগুলো ডাকা হয়। অভিনেতা তামায়ো পেরি নিজেও একজন লাইফগার্ড ছিলেন। জেট স্কির মাধ্যমে তীরে আনার পর প্যারামেডিকরা মৃত ঘোষণা করেন অভিনেতাকে।

অভিনেতা তামায়ো পেরি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস’, ফ্র্যাঞ্চাইজির চতুথ সিনেমায় একজন বুকানিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন। এতে জনি ডেপসহ আরও অভিনয় করেছিলেন পেনেলোপ ক্রুজ ও জিওফ্রে রাশের মতো তারকারা।

এছাড়াও ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স অ্যাঞ্জেলস ২’, ‘হাওয়াই ফাইভ-০’-তে অভিনয় করেছেন অভিনেতা তামায়ো পেরি। এছাড়া কোমল পানীয় কোকো-কোলার একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল তাকে।

পেশায় অভিনেতা হলেও দশ বছরেরও বেশি সময় ধরে পেশাদারভাবে সার্ফিং করছিলেন তিনি। একটি সার্ফিং সংগঠনের প্রশিক্ষকও ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে