সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের নতুন কমিটি গঠন 

মোঃ নিজামুল আলম মোরাদ, কাশিয়ানী প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০০

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে জেজেডি ফ্রেন্ডস ফোরাম-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কাশিয়ানী প্রেসক্লাব ভবনে আনুষ্ঠানিকভাবে গত সোমবার এ কমিটি গঠন করা হয়।

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে কমিটি গঠন উপলক্ষে আগে থেকেই সময় ও তারিখ নির্ধারণ করা হয়। পূর্ব নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী গত সোমবার বেলা ১১ টায় বন্ধুরা একে একে কাশিয়ানী প্রেসক্লাবে সমবেত হতে থাকেন সদস্যরা।

সভাপতি আলহাজ মুন্শী ওয়াহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক মো. এনায়েত হোসেন সব বন্ধুকে স্বাগত জানান।

বন্ধুদের সমন্বয়ের দায়িত্ব পালন করেন কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন পত্রিকার কাশিয়ানী প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. নিজামুল আলম মোরাদ।

সংগঠনের সভাপতি বিশিস্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ মুন্শী ওয়াহিদুজ্জামান-এর সভাপতিত্বে সহযোগী অধ্যাপক (বাংলা) মো. সুলতানুল আলম খানের সঞ্চালনায় সভার প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

বিগত দিনের কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা শেষে সভাপতি কমিটি ভেঙ্গে দেন। মধ্যাহ্ন ভোজ শেষে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন পত্রিকার কাশিয়ানী প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্ঠা মো. নিজামুল আলম মোরাদ।

দ্বিতীয় অধিবেশনের শুরুতেই কমিটি গঠনের জন্যে নাম প্রস্তাবের আহ্বান করেন দ্বিতীয় অধিবেশনের সভাপতি মো. নিজামুল আলম মোরাদ।

প্রথমেই সভাপতি হিসাবে কাশিয়ানী উপজেলার সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ মুন্শী ওয়াহিদুজ্জামান-এর নাম এবং সাধারণ সম্পাদক হিসাবে পিংগলিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রসার সহযোগী অধ্যাপক (বাংলা ) মো. সুলতানুল আলম খানের নাম প্রস্তাব করা হয়। বন্ধুরা সভাই এই প্রস্তাব সমার্থন করেন।

এরপর একে একে প্রস্তাব করা হয় সহ-সভাপতি হিসাবে মো. এনায়েত হোসেন, সহযোগী অধ্যাপক নিউটন ঘোষ, সাবেক প্রধান শিক্ষক মো. সাহিদুর রহমান তালুকদার মিটু’র নাম। আলোচনা শেষে সবাই প্রস্তাবটি মেনে নেয়।

পর্যাক্রমে যুম্ম-সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হানিফ, মো. সাজ্জাদ হোসেন সিজু, সাংগঠনিক সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান দুলাল, শিক্ষক সৈয়দ মনিরুল হাসান বুলবুল, অর্থ সম্পাদক মো. সবুর মিয়া, দপ্তর সম্পাদক মোঃ তাইজুল ইসলাম টিটন, সহ-দপ্তর সম্পাদক মো. বিপ্লব হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সহকারি অধ্যাপক প্রদীপ রায়, সহ-সাহিত্য ও প্রকাশনা সিফাত খান, সাংস্কৃতিক সম্পাদক শিক্ষক স্বপ্না ভাট্রাচার্য,সহ-সাংস্কৃতিক সম্পাদক শিক্ষক রোবাইনা রাখী রোজী, সমাজ কল্যান সম্পাদক মোঃ হিরো মৃধা, সহ-সমাজ কল্যান সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন বেলায়েত,ক্রীড়া সম্পাদক মোঃ আশরাফুজ্জামান মিন্ট, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ সাকিব হোসেন,শিক্ষা,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক সহযোগী অধ্যাপক অরবিন্দু বিশ্বাস, সহ-শিক্ষা,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক সহযোগী অধ্যাপক আবুল হাসান ,আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোল্যা খালিদ হোসেন লেবু, সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোঃ সালাউদ্দিন সুজন,প্রচার ও জনসংযোগ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম পিকুল, প্রচার ও জনসংযোগ সম্পাদক মোঃ শহিদুল আলম মুন্না, সম্মানিত সদস্য হিসাবে-আল ইমরান, শেখ মোঃ পারভেজ, মোঃ আসাদুজ্জামান,মাহমুদ হাসান,মোঃ আশরাফ হোসেন, সাইদুজ্জামান,মোঃ জুয়েল হাসান,মোঃ জিয়াউর রহামান, মোঃ নুর মোহাম্মাদ, কদম আলী, নূর মোহাম্মদ নুন্না, শিক্ষক মাহফুজা বেগম লিপির নামের প্রস্তাব হলে সভায় সকলে সমস্বরে এসব নাম গ্রহণ করেন।

দ্বিতীয় পর্বে উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে প্রস্তাব করা হয় কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মুজিবুর রহমান, সহকারি অধ্যাপক মনিকা রায়, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক কাজী ওমর হোসেন, কমিনিটিং পুলিশের সভাপতি শেখ আব্দুল অদুত, শিক্ষক নেতা বীর মুক্তিযোদ্ধা মোল্যা আবুল বাসার, সমমনা শিক্ষক সমাজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মোঃ বেলায়েত হোসেন,শিক্ষক মোঃ মোহাম্মাদ আলী, সাবেক অধ্যাপক মোঃ মজিবুর রহমান, প্রধান শিক্ষক মোঃ ওয়লিয়ার হেমান,প্রধান শিক্ষক অসিত গোলদার, প্রধান শিক্ষক মোঃ নজরুর ইসলাম, প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসানের এবং ইউনিয়ন আওয়ামী লেিগর সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনুর নাম প্রস্তাব ও গৃহিত হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে