সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রাউজানে ফ্রেন্ডস ফোরামের আহবায়ক কমিটি গঠিত

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৮
রাউজানে যায়যায়দিন এর ফ্রেন্ডস ফোরামের সভায় বক্তব্য রাখছেন গঠিত কমিটির আহবায়ক এম জিন্নাত আলী।ছবি: যাযাদি

দেশে বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন এর পাঠক শুভাকাংঙ্খিদের নিয়ে রাউজানে ফ্রেন্ডস ফোরাম এর কমিটি গঠন করা হয়েছে ।

২৬ ফেব্রুয়ারি দুপুরে রাউজান টেনস্টার ট্রেড হাউস মিলানায়তনে এ উপলক্ষে আয়োজিত এক সুধি সমাবেশে সভাপতিত্ব করেন পত্রিকার পাঠক শুভাকাংঙ্খি সমাজ সেবক ব্যবসায়ী আলহাজ্ব সেকান্দর হোসেন তালুকদার।

সংবাদ সেবী কামরুল বাবুর অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাবেক পরিচালক জিন্নাত আলী, পাইওনিয়ার হসপিটালের ব্যবস্থাপক মোহাম্মদ ওসমান গণি, টেনস্টার ট্রেড হাউস এর পরিচালক আলহাজ্ব এসকান্দর, ব্যবসায়ী রাজিব চৌধুরী, মোহাম্মদ লিয়াকত, মোহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ মোরশেদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্বে সর্বসন্মতিক্রমে জিন্নাত আলীকে আহ্বায়ক ও আলহাজ্ব সেকান্দর হোসেন তালুকদারকে সদস্য সচিব করা হয়। এই কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে কামরুল বাবু ও কৌশলী মোহাম্মদ আনোয়ারুল আজিমকে।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্য হচ্ছে মোহাম্মদ ওসমান গণি, মাস্টার রতন দাশ, আলহাজ্ব মোহাম্মদ এসকান্দর ,রাজিব চৌধুরী, মোহাম্মদ লিয়াকত হোসেন,নাজিম উদ্দিন, এসএম মোরশেদ । সভায় সিদ্ধান্ত হয় আগামী ১৫ দিনের মধ্যে আহ্বায়ক কমিটি ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন। অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন রাউজান যায়যায়দিন প্রতিনিধি মীর আসলাম।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে