বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

চকরিয়ায় ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৩ মে ২০২৪, ১৮:০১
আপডেট  : ০৩ মে ২০২৪, ১৮:০৬
ছবি-যায়যায়দিন

দেশের শীর্ষ স্থানীয় ও বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী সমাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম’ চকরিয়া উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন-আলোচনা সভা ও ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন করা হয়েছে ।

আজ শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে চকরিয়া উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে ফোরামের কার্যকরি কমিটি গঠন করা হয় ।

সভাপতি হিসেবে রবিউল হাসান, সিনিয়র সহসভাপতি মাহফুজুল করিম জাহিদ, সহসভাপতি সাইফুল ইসলাম সাইমন ও মো. আলী রিয়াজ, সাধারণ সম্পাদক আলী মর্তুজা টিটু, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশেদ আলম ও ডাঃ মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুল মাজিদ, অর্থ সম্পাদক আনসার উল্লাহ, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস জেকি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জান্নাতুন নায়ীম মারজান, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান, সমাজকল্যাণ সম্পাদক নাসরিন সোলতানা জেনি, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলম, শিক্ষা, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক শারমিকা সোলতানা ঊর্মি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক একরাম উদ্দিন, প্রচার ও জনসংযোগ সম্পাদক লিলি আক্তার, সম্মানিত সদস্য হিসেবে এহসানুল কবির নাঈম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ সাকিব, হাবিবুল্লাহ মিজবাহ রাফিকে মনোনীত করা হয় ।

এসময় কমিটি গঠনের পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় মনোনয়ন বোর্ডের প্রধান যায়য়ায়দিন’র চকরিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম বলেন, ‘ যায়যায়দিন ’ দেশের পাঠকনন্দিত একটি জাতীয় দৈনিক । “ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” পাঠকদের একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন ।

যায়যায়দিন কেবল একটি সংবাদপত্র নয়, দেশের মাটিও মানুষের শুভ, কল্যাণ ও শ্রয়োবোধ প্রতিষ্ঠায় সচেষ্ট জনসচেতনতামূলক একটি জাতীয় পর্যায়ের বড় প্লাটফ্রম। আর তাই একদিকে যেমন, “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” দেশের বিপুল সংখ্যক তরুণসমাজকে সাথে নিয়ে শিক্ষা, সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশগ্রহন করে দেশপ্রেম ও মানবকল্যাণে কাজ করছে।

অন্যদিকে বাংলাদেশের বিপুল সংখ্যক তরুণ পাঠকসমাজকে তাদের মেধা, শ্রম, শিক্ষা ও রুচি দিয়ে দেশ, মাটি মানুষের মানবতার কল্যাণে তরুণদের মধ্যে এই মানবিক মূল্যবোধ সঞ্চার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

পরে ‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম’ চকরিয়া উপজেলা শাখার নবমনোনিত সদস্যরা দেশ ও জাতীর কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত শেষে সভা সমাপ্ত করেন ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে