শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নড়াইলে জনস্বাস্থ্যের কাজ পরিদর্শন

স্টাফ রিপোর্টার,নড়াইল
  ০২ জুন ২০২৩, ১৪:১০

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ( পরিকল্পনা) তুষার মোহন সাধু খাঁ নড়াইল সফর করে সার্বিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার তিনি নড়াইলে চলমান বিভিন্ন প্রকল্প এলাকা পরিদর্শনকালে উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পরিকল্পনা) ও সমগ্র দেশের নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের প্রকল্প পরিচালক তুষার মোহন সাধু খাঁ এক সরকারি সফরে নড়াইল পরিদর্শন করেছেন।

এ সময় তিনি সরেজমিনে নড়াইলে বাস্তবায়িত মাঠ পর্যায়ে কাজ এবং চলমান বিভিন্ন প্রকল্পের কাজের বিষয়ের খোজ খবর নেন। তিনি নড়াইলের বিভিন্ন কাজে মানে সন্তোষ প্রকাশ করেন এবং চলমান কাজের গতি আরো বৃদ্ধির জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন উপ-প্রকল্প পরিচালক মোঃ আবু হানিফ। নড়াইলের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এম এম আবু সালেহ নড়াইলের কার্যক্রম সর্ম্পকে প্রতিনিধিদেরকে অবহিত করেন।

কালিয়া উপজেলার সহকারি প্রকৌশলী খালেদ আহমদ উসমানী, জেলা অফিসের প্রাক্কলনিক মোঃ সোহেল রানা, নড়াইল সদর উপজেলার উপ-সহকারি প্রকৌশলী জি এম এহসানুল হক, লোহাগড়া উপজেলার উপ-সহকারি প্রকৌশলী মিঠুন রায় এ সময় উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে