পরীমণির ধর্ষণচেষ্টায় অভিযুক্ত কে এই নাসির?

পরীমণির ধর্ষণচেষ্টায় অভিযুক্ত কে এই নাসির?

ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টার বিষয়ে নাসির ইউ মাহমুদসহ (নাসির উদ্দিন মাহমুদ) ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন চিত্রনায়িকা পরীমণি। রোববার (১৩ জুন) পরীমণির ব্রিফিংয়ের পর থেকেই আলোচনায় ছিলেন নাসির।

দায়িত্বশীল সূত্রে জানা গেছে, নাসির ইউ মাহমুদ ঢাকা বোট ক্লাবের সদস্য। তিনি ৩৭ বছর ধরে ডেভেলপার ব্যবসায়ে আছেন। ১০ বছর ধরে মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। কুঞ্জ ডেভেলপার্সের আগে তিনি মাহমুদ বিল্ডার্স অ্যান্ড অ্যাসোসিয়েশনের এমডি ছিলেন।

সূত্র জানায়, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগ থেকে পড়াশোনা করেন। তিনি ও তার প্রতিষ্ঠান সরকারের গণপূর্ত অধিদফতর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদফতর (ইইডি), রাজউক, রেলওয়েসহ সরকারি-বেসরকারি নানা ঠিকাদারি কাজ করেন।

নাসির ইউ মাহমুদ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) সাবেক নির্বাহী পরিষদের সদস্য। তিনি ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালের উত্তরা ক্লাবের নির্বাচিত সভাপতি, লায়ন ক্লাবের ঢাকা জোনের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়াও তিনি জাতীয় পার্টির (জাপা) একজন প্রেসিডিয়াম সদস্য। ২০২০ সালের ২৮ ডিসেম্বর জাপার ৯ম কাউন্সিলে তাকে প্রেসিডিয়াম সদস্য করা হয়।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের বিষয়ে নাসিরকে রোববার রাতে ও আজ সোমবার (১৪ জুন) দুপুরে ফোন দেওয়া হলে তার ব্যক্তিগত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

সেদিন কী ঘটেছিল জানতে চাইলে বোট ক্লাবের রেস্টুরেন্ট ও ক্যাফের ম্যানেজার জহিরুল হক বলেন, আমি অনেকদিন ছুটিতে ছিলাম। রোববার অফিস করেছি এবং সন্ধ্যায় অভিযোগটি শুনেছি। বোট ক্লাবে এমন কিছু ঘটেছে কি না এখন পর্যন্ত আমরা জানি না।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে