বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

ছাত্রলীগ নেতা টাকা-স্বর্ণালঙ্কারসহ প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও 

যাযাদি ডেস্ক
  ১৪ এপ্রিল ২০২৪, ১৯:২১
ফাইল ছবি

দীর্ঘ ৮ বছরে সংসার ও একমাত্র ছেলেকে রেখে এক গৃহবধূ স্বামীর পাঠানো টাকা ও স্বর্ণালঙ্কারসহ স্থানীয় এক ছাত্রলীগ নেতার সঙ্গে পালিয়ে গেছে। এ ব্যাপারে থাকায় অভিযোগ করা হয়েছে।

জানা যায়, টাঙ্গাইলের মির্জাপুরে ১৯ মাসের ছেলে সন্তান রেখে এক ছাত্রলীগ নেতার সঙ্গে উধাও হওয়ার অভিযোগ উঠেছে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম রোমান খান। তিনি উপজেলার বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। শনিবার (১৩ এপ্রিল) উপজেলার বহুরিয়া ইউনিয়নের বুধিরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর ওই প্রবাসীর বাবা দেলোয়ার হোসেন মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে দাবি করা হয়, ২০১৭ সালে ছেলেকে বিয়ে করান। বিয়ের পর সুন্দর ভবিষ্যতের আশায় তার ছেলে প্রবাস জীবন বেছে নেয়। ছেলে প্রবাসে থাকার সুযোগে ছাত্রলীগ নেতা রোমান খান তার পুত্রবধূকে ফুসলিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। এরপর ছেলের জমানো নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ৯ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কারসহ পুত্রবধূকে নিয়ে উধাও হন ছাত্রলীগ নেতা রোমান খান।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রোমান খানের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সেতাব মাহমুদ বলেন, আমি ঢাকায় আছি। বিষয়টি আপনার মাধ্যমেই শুনলাম। এবিষয়ে আমাকে কেউ অবগত করেনি। আমি খোঁজ নিচ্ছি।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে