মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে ফ্যামিলি ডে-২০২৪

যাযাদি ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৭

পানি সম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে এক ব্যতিক্রমধর্মী "ফ্যামিলি ডে-২০২৪" আয়োজন করা হয়।

১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, এমপি। উক্ত মনোজ্ঞ অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী এস, এম, শহিদুল ইসলাম, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালকগণসহ পানি সম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সকল শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাঁদের পরিবার পরিজনসহ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বিভিন্ন ধরণের খেলাধুলা ও সাংস্কৃতিক প্রোগ্রাম। বোর্ডের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণের অংশগ্রহণে পুরো অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে। সারা বছর অত্যন্ত ব্যস্ততম কাজের ফাঁকে পানি সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের এরুপ ব্যতিক্রমধর্মী আয়োজন পরস্পরের প্রতি পরস্পরের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের উন্নয়ন ঘটিয়ে সরকারের উন্নয়ন কাজ আরও গতিময় করে তুলবে বলে আশা করা যাচ্ছে।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পানি সম্পদ সচিব নাজমুল আহসান, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) এস,এম, অজিয়র রহমান, ঢাকা পানি উন্নয়ন সার্কেল-১ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও দক্ষ সংগঠক দেওয়ান আইনুল হক এবং ঢাকা পানি উন্নয়ন বিভাগ এর নির্বাহী প্রকৌশলী এম, এল, সৈকত।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে