শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে তৃণমূল বিএনপি : শমসের মুবিন

যাযাদি ডেস্ক
  ০৮ নভেম্বর ২০২৩, ১৭:৫১
আপডেট  : ০৮ নভেম্বর ২০২৩, ১৭:৫৩

নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে, ৩০০ সংসদীয় আসনে প্রার্থী দিতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন দলের চেয়ারপারসন শমসের মুবিন চৌধুরী।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে তৃণমূল বিএনপিতে যোগদান ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা জ্বালাও-পোড়াও, আগুনসন্ত্রাসে বিশ্বাসী নই। আগুনসন্ত্রাস করে কোনো সমাধান আসে না। একই সঙ্গে আমরা লগি-বৈঠার তাণ্ডবও চাই না।

সভায় দেশের বিভিন্ন জেলা থেকে বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে কয়েক ডজন সাবেক নেতা তৃণমূল বিএনপিতে যোগদান করেন। এছাড়া অবসরপ্রাপ্ত কর্নেল সাব্বির আহমেদ তৃণমূল বিএনপিতে যোগদান করেন।

বিএনপির চলমান অবরোধ কর্মসূচি প্রসঙ্গ টেনে তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি একসময় বিএনপির রাজনীতি করেছি। সবাই জ্বালাও-পোড়াওয়ের সঙ্গে জড়িত নয়। এজন্য সবাইকে ঢালাওভাবে দোষারোপ করা ঠিক হবে না। যারা প্রকৃতপক্ষে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

তৃণমূল বিএনপির রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, তৃণমূল বিএনপির রাজনীতি এমন হবে- কেন্দ্র যাবে তৃণমূলের কাছে। জনগণের কল্যাণই হবে আমাদের রাজনীতির প্রধান লক্ষ্য।

সভায় দলের সিনিয়র ভাইস চেয়ারপারসন মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমানসহ তৃণমূল বিএনপিতে সদ্য যোগদান করা নেতারা বক্তব্য রাখেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে