বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

বিএনপির উদ্দেশ্যে কঠোর  হুঁশিয়ারী নিজাম উদ্দিন হাজারীর

ফেনী প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১২:১৮

ফেনী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। মঙ্গলবার ৫ ডিসেম্বর ফেনী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন বলেন, ফেনীতে ‘সন্ত্রাস’ বন্ধ না করলে বিএনপি অধ্যুষিত রামপুর এলাকায় আওয়ামী লীগের কর্মীরা অবস্থান নিয়ে ‘সন্ত্রাসীদের’ আটক করে পুলিশে সোপর্দ করার হুশিয়ারী দিয়েছেন নিজাম হাজারী।

নিজাম উদ্দিন হাজারী আরো বলেন, ‘জনগণের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব একজন জনপ্রতিনিধি হিসাবে আমারও আছে। বিএনপির সবাই খারাপ সেটা আমি মনে করি না। মুষ্টিমেয় নেতাকর্মীর সন্ত্রাসী কর্মকান্ডে ফেনীর ১৭ লাখ মানুষ অতিষ্ঠ।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় এ বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ। এতে বক্তব্য রাখেন দলের তৃণমূলের নেতাকর্মীর। এ ছাড়াও উক্ত সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন দলীয় নেতাকর্মীরা।পরে আসন্ন নির্বাচন উপলক্ষে দলের সমন্বয় কমিটি ও বিভিন্ন উপ-কমিটি ঘোষণা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে