শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

চুয়াডাঙ্গার জাতীয় পার্টির দুই প্রার্থীর নির্বাচন বর্জন

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৪ জানুয়ারি ২০২৪, ১০:২৩
চুয়াডাঙ্গার জাতীয় পার্টির দুই প্রার্থীর নির্বাচন বর্জন

কেন্দ্রের অসহযোগীতা এবং উদাসীনতার চুয়াডাঙ্গার দুটি সংসদীয় আসনে জাতীয় পার্টির দু’জন প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

বুধবার (৩ জানুয়ারী) দুপুরের পর চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে চুয়াডাঙ্গা-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী এ্যাডভোকেট সোহরাব হোসেন এবং চুয়াডাঙ্গা-২ আসনের প্রার্থী এ্যাডভোকেট রবিউল ইসলাম নির্বাচন বর্জনের ঘোষনা দেন।

জাতীয় পার্টির প্রার্থী এ্যাডভোকেট সোহরাব হোসেন ও এ্যাডভোকেট রবিউল ইসলাম লিখিত বক্তব্যে বলেন,‘ ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে চুয়াডাঙ্গার দুটি সংসদীয় আসন থেকে আমরা নির্বাচন করছিলাম। ইতিমধ্যে দলের চেয়ারম্যান ও মহাসচিবের নির্বাচন সংক্রান্ত বিষয়ে একের পর এক সিদ্ধান্ত পরিবর্তন এবং ২৮৩ জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ সমর্থিত ২৬ জন প্রার্থী ক্ষমতাসীন আওয়ামী লীগের কাছ থেকে ইচ্ছা মত সুবিধা পাচ্ছে। বাকী ২৫৭ জন প্রার্থীকে সুবিধা বঞ্চিত করা হচ্ছে। সে কারনে আমরা আর্থিভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাচন বিরোধী সিদ্ধান্তের কারনে ভোটারদের কাছে আমাদের হেয় প্রতিপন্ন ও নিন্দিত করা হয়েছে। এছাড়াও অর্থনৈতিক দুরাবস্থা ও কেন্দ্রীয় নেতাদের যোগাযোগ বিচ্ছিন্ন এবং অসহযোগীতার কারনে আমরা নির্বাচন বর্জন করতে বাধ্য হচ্ছি।

সাংবাদিক সম্মেলনে জেলা জাতীয় পাটির জ্যেষ্ঠ সহ-সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস খোকন, জীবননগর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মমিনুল ইসলাম, জেলা আইন বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান ও সদস্য তামান্না শারমিন দ্যুতি উপস্থিত ছিলেন।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে