শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মৌলভীবাজারে ভোটার উপস্থিতি কম  

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ০৭ জানুয়ারি ২০২৪, ১২:৫১
আপডেট  : ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৪১
মৌলভীবাজারে ভোটার উপস্থিতি কম  

মৌলভীবাজার জেলায় ৯২টি চা বাগান ছাড়া অন্যান্য স্থানীয় বাসিন্দাদের এলাকায় সকাল থেকে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল।

মৌলভীবাজার-২ আসনের গৌড়করন নুরুল ইসলাম দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রে সকাল ৯টা ১৫ মিনিট পর্যন্ত ৫টি বুথে ৫৪টি ভোট প্রয়োগ হয়েছে। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এসএম কায়ছারুল হক বিষয়টি নিশ্চিত করেন। উপজেলার ভুকশিমইল স্কুল এন্ড কলেজে ভোটার সংখ্যা ৩ হাজার ৫ শ ৪৩ জন। এই কেন্দ্রে ৮টা থেকে সকাল ৯টা ৪৫ পর্যন্ত ১শ ৫৭টি ভোট পড়ে। একই আসনের মনসুরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৪ হাজার ২শ ৩৩টি। এই কেন্দ্রের ১০ টি বুথে সকাল ১০টা পর্যন্ত ভোট প্র‍য়োগ হয়েছে মাত্র ১৭৬টি। তবে চা বাগান এলাকায় ভোটার সংখ্যা অনেকটা বেশি।

জেলার ৪টি আসনের সবকটি চা বাগানে নারী পুরুষ ভোটারদের উপস্থিত ছিল লক্ষনীয়। মৌলভীবাজার-৩ আসনের ( কুলাউড়া) লংলা চা বাগান বিদ্যালয়ে সকাল সাড়ে ১১টায় গেলে দেখা যায়, ভোটার উপস্থিতি লক্ষনীয়। এখানকার প্রিজাইডিং অফিসার জানান, ১০টি বুথের ৪ হাজার ৩শ ২৬ ভোটারের মধ্যে ৫শ ৮৩টি ভোট প্রয়োগ করেন চা শ্রমিকেরা। এই কেন্দ্রে পুরুষ ভোটার ২ হাজার ২শ ৪৭ ও নারী ভোটার ২ হাজার ৮০ জন।

এদিকে মৌলভীবাজার-৩ আসনের ( সদর- রাজনগর উপজেলা) নিজ গ্রামের তারাপাশা স্কুল এন্ড কলেজে সকাল ৮টা ৪৫ মিনিটে ভোট দিতে আসেন আ'লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান। তবে এই আসনেও শুধু চা বাগান বাদে অন্যান্য এলাকায় ও ভোটার উপস্থিতি দুপুর পর্যন্ত নগন্য ছিল।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে