রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করিনা : মেহের আফরোজ চুমকি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৩:৫৫

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি বলেছেন, আমি এমপি হলাম না মন্ত্রী হলাম, সেটা বড় বিষয় নয়। আমি জনগণের সেবায় ছিলাম, আছি এবং থাকব। আমার যতটুকু আছে তা দিয়েই আমি জনগণকে ভালোবেসে যাবো। এমপি হলাম না বলে আমি জনগণের সেবা ছেড়ে দিবনা। আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করিনা।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে তিনি ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় ৫ শতাধীক শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে উপজেলা দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

চুমকি আরো বলেন, গত ১৫ বছরে দেখি নাই কালীগঞ্জে বিএনপি কোন আন্দোলনে নেমেছে। কিন্তু আজ দেখছি বিএনপিরা কালো পতাকা নিয়ে রাস্তায় মিছিল করছে। কালো পতাকা মিছিল এটা কোন আনন্দের মিছিল নয়, তা শোকের মিছিল।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে চুমকি আরো বলেন, কালীগঞ্জে আওয়ামী লীগকে আরো বেশি শক্তিশালী হতে হবে। কোন অবস্থাতেই যেন সরকার বিরোধীরা আন্দোলন করার সুযোগ না পায়। বিগত সময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যেভাবে কাজ করেছি, সেভাবেই আমরা কাজ করে যাবো।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবুবকর চৌধুরীর পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখের কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেন। এ সময় উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে