শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

হঠাৎ ছাত্রলীগ নেতার মৃত্যু

যাযাদি ডেস্ক
  ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩
-ফাইল ছবি

মাত্র ২৫ বছর বয়সে হঠাৎ করে সবাইকে ছেড়ে ছলে গেলেন নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শাহীন । গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তিনি কি কারণে মারা গেলেন সে সম্পর্কে চিকিৎস তেমন কিছু বলেননি।

ছাত্রলীগ নেতা শাহীন বাবা, মা, ভাইসহ অসংখ্যক আত্মীয়-স্বজন রেখে গেছেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে হঠ্যৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নাটোরে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এরপর বিকেল ৫টার দিকে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

তার অকাল মৃত্যুতে নাটোর-৩ আসনের সংসদ সদস্য এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে শাহীনকে দায়িত্ব দেওয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে