শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গরমে রাজধানীতে জামায়াতের পানি, ক্যাপ ও ছাতা বিতরণ

যাযাদি ডেস্ক
  ০২ মে ২০২৪, ১৪:৩৯
ছবি-যায়যায়দিন

তীব্র গরমে পুড়ছে দেশ। আজ বৃহস্পতিবার দেশের কিছু অঞ্চলে বৃষ্টি হলেও গরম কমেনি। অন্যদিকে আবহাওয়া অধিদপ্তর বলছে আজ সন্ধ্যায় রাজধানীতে বৃষ্টি হতে পারে। তবে গরমে মানুষের অবস্থা কাহিল। বিশেষ করে নিম্ম আয়ের মানুষ আছেন খুব বিপদে। তাদের আয় কমে গেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন এমন মানুষের মাঝে বিতরণ করছেন বিভিন্ন সামগ্রী পানি।

জানা যায়, তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে সর্বসাধারণের মাঝে সুপেয় পানি, ছাতা, ক্যাপ বিতরণ করেছে ঢাকা মহানগরী উত্তর জামায়াত। রাজধানীর মোট ২২টি স্থানে বুধবার (১ মে) ক্যাপ-ছাতা বিতরণ করে দলটি।

সুত্র জানায় জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের গুলশান পূর্ব থানার আয়োজিত এক দাওয়াতি পথসভায় জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য সকলকে ইসলামের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে আর্ত-মানবতার কল্যাণে একযোগে কাজ করার আহ্বান জানান।

থানা আমীর আবু জুনাইদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য ও গুলশান জোনের পরিচালক ইয়াছিন আরাফাত।

এ সময় উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি ফাহিম আবদুল্লাহ,থানা কর্মপরিষদ সদস্য আব্দুল মোতালেব মঈন, মো. হাসনাইন, আব্দুর মান্নান মিয়া, আব্দুল মান্নান প্রামানিক, মিজানুর রহমান ও হানিফ প্রমুখ। দাওয়াতি পথসভা শেষে শ্রমিকদের মাঝে ছাতা বিতরণ করা হয়। কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

গুলশান ছাড়াও মোহাম্মদপুর, কারওয়ান বাজার, উত্তরা, হাতিরঝিলের মীরবাগ, দক্ষিণ খান, বাড্ডা, শিল্পাঞ্চল, মগবাজার, দক্ষিণখান উত্তর থানা, খিলক্ষেত, পল্লবীতে পানি ক্যাপ ও ছাতা বিতরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে