বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় ভটভটি-বিজিবি’র বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৩, ১১:০৫
আপডেট  : ০৪ মার্চ ২০২৩, ১১:৫০

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) এর একটি বাসের সাথে ভটভটির গাড়ীর মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিজিবি সদস্যদের মধ্যে থেকে কেউ আহত হয়নি।

শনিবার সকাল সাড়ে ৮টার সময় উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং চকরিয়া-লোহাগাড়া সীমন্তবর্তী আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আবুল বাশারের ছেলে মো. হামিদ (৩২), একই এলাকার দানু মিয়ার ছেলে নজু মিয়া (২৮) ও লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

প্রত্যক্ষদর্শী সোহাগ মিয়া নামের এক ব্যক্তি জানান, সকালে আজিজনগর এলাকা থেকে যাত্রী নিয়ে একটি ভটভটি আমিরাবাদ যাচ্ছিল। এ সময় সীমান্তবর্তী এলাকার পৌছলে বিপরীত দিক থেকে বিজিবি সদস্যদের নিয়ে কক্সবাজারগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে মারা যায় ভটভটির তিন যাত্রী। আহত হয় আরো ৮ জন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ ইমন চৌধুরী জানান, সকালে ভটভটি ও বিজিবির সদস্যদের বহনকৃত একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। বিজিবির সদস্যরা সাতকানিয়া বায়তুল ইজ্জত ক্যাম্প থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

দুর্ঘটনায় ভটভটির তিনযাত্রী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি চিরিঙ্গা হাইওয়ে থানার জব্দ রাখা হয়েছে।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে