শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাঙ্গামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২

নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৩, ২১:৫৪

রাঙামাটির মানিকছড়িতে পর্যটকবাহী বাস উল্টে দুইজন পর্যটক মারাগেছে। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় মানিকছড়ি সেনা ক্যাম্প সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটেছে।

নিহতের নাম-পরিচয় জানা যায়নি তবে একজন মাইকম্যান ও অপরজন বাসের হেলপার বলে জানিয়েছে আহতরা।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের নাম পরিচয় জানা যায়নি। এই ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে এবং একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় পর্যটক বহনকারী চট্টগ্রামের সিডিএম পরিবহনের একটি বাস(ঢাকা মেট্রো ব ১৪-২৮৯৬) রাঙামাটি ছেড়ে যাওয়ার সময় মানিকছড়ি এলাকায় উল্টে গেলে ঘটনাস্থলেই দুই পর্যটক মারা যান। ঘটনার সংবাদ পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী (১১ ইবি), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রাঙামাটি জেলা পুলিশের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন।

ঘটনার খবর পেয়ে রাঙামাটির জেলা প্রশাসক মিজানুর রহমানসহ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কার্যক্রম তদারকি করেন।

দুর্ঘটনায় কবলিত বাসটি চট্টগ্রামের ভাটিয়ারী থেকে অন্তত ৩০ জন পর্যটক নিয়ে রাঙামাটিতে বেড়াতে আসেন। পর্যটকরা সকলে ভাটিয়ারীর (ফক্রিজ)চিটাগাং ব্রিকস নামক একটি কারখানার শ্রমিক বলে জানাগেছে। দূর্ঘটনার পরপরই বাসটির চালক পালিয়ে গেছে ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে