শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দশমাইল-সৈয়দপুর মহাসড়কে বিআরটিসি-পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষে নিহত-৩

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৩, ১১:৩৪
ছবি-যাযাদি

দিনাজপুরের দশমাইল-সৈয়দপুর মহাসড়কে দিনাজপুর টেক্সটাইল মিলের সন্নিকটে দরবারপুর নামকস্থানে বিআরটিসি বাস ও পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি গত ২০ মার্চ সোমবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় ঘটেছে। দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় সোহান ও মোস্তাকিম পিকআপভ্যানে পুরাতন ব্যাটারি ভর্তি করে চিরিরবন্দর উপজেলার গ্রামীণ শহর রানীরবন্দর থেকে দিনাজপুরের উদ্দেশ্যে যাত্রা করে। এসময় পিকআপভ্যানটি দশমাইল-সৈয়দপুর মহাসড়কের দিনাজপুর টেক্সটাইল মিলের সন্নিকটে সদর উপজেলার সুন্দরবন ইউনিয়নের দরবারপুর নামকস্থানে পৌঁছলে দশমাইল থেকে সৈয়দপুরগামী যাত্রীবাহি একটি বিআরটিসি বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে পিকআপভ্যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের সর্দারপাড়ার ব্যাটারি ব্যবসায়ী শামসুল হকের ছেলে সোহানুর রহমান ওরফে সোহান (২০), দোকানের কর্মচারী দিঘলনালীপাড়ার লিয়াকত আলীর ছেলে মোস্তাকিম (১৯) এবং সাতনালা ইউনিয়নের খামার সাতনালা গ্রামের মরহুম জসিম মেম্বারপাড়ার আব্দুল করিমের ছেলে পিকআপভ্যান চালক ফয়জার রহমান (৪৫) নিহত হন। সংঘর্ষে বিআরটিসি বাসের অন্তত ১০ জন আহত হন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দশমাইল হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় নিহত ব্যক্তিদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। গাড়ি দুইটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে