শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চিরিরবন্দরে মোটরসাইকেল-মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে নিহত ২

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৩, ২১:৪৮
আপডেট  : ৩১ মার্চ ২০২৩, ১২:৫২
ছবি-যাযাদি

দশমাইল-সৈয়দপুর মহাসড়কে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসড়ক দূর্ঘটনাটি গত ৩০ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের বেকিপুল বাজারের সন্নিকটে গ্রীণল্যান্ড ব্লক এন্ড টাইল ইন্ডাস্ট্রিজের সামনে দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ঘটেছে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের দুবলিয়া গ্রামের চড়কডাঙ্গার মৃত এছারউদ্দিনের ছেলে ফজলে রাব্বী ওরফে দুলাল (৪৫) ও মোটরসাইকেল আরোহী চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের কিসমত ফতেজংপুর গ্রামের ঠাকুরেরহাটের মৃত গোমুল্লাহ শাহর ছেলে গোলজার হোসেন (৪৮)।

প্রত্যক্ষদর্শী ও দশমাইল হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, উপজেলার গ্রামীণ শহর রানীরবন্দর থেকে ফজলে রাব্বী ওরফে দুলাল ও গোলজার হোসেন মোটরসাইকেল যোগে উপজেলার দেবীগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে দূর্ঘটনা স্থলে পৌঁছলে ওভারটেকিং করার সময় সৈয়দপুর থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়।

সংঘর্ষে মোটরসাইকেলের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায় এবং মাইক্রোবাসটি মহাসড়কের ধারে ভূট্টাক্ষেতে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

দশমাইল হাইওয়ে থানার কর্তব্যরত ইনচার্জ সাব-ইন্সপেক্টর ননী গোপাল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আপত্তি না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে