বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাক এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ১০ মে ২০২৩, ২১:২২
আপডেট  : ১১ মে ২০২৩, ১১:৫১
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাক এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় তেলবাহী ট্রাক ও এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক মেয়ে ও তার মা নিহত হয়েছে। নিহতরা হলেন আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিল খাতুন (৪০) ও সদ্য ভুমিষ্ট নবজাতক মেয়ে।

পাটকেলঘাটা থানার ওসি-তদন্ত বিশ্বজিত অধিকারী নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, বুধবার বিকেলে দ্রুতগামী মেঘনা কোম্পানী জ্বালানী তৈলবাহী ট্রাক সাতক্ষীরার দিকে যাচ্ছিল আর সদ্য ভূমিষ্ট অসুস্থ কন্যা সন্তান ও কন্যার মা তানজিলাকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের দিকে যাচ্ছিল তার স্বামী আশাশুনির শোভনালী গ্রামের আলাউর গাইন। এসময় একটি তেলবাহী ট্রাক ও এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রসঙ্গত, তানজিলা জমজ সন্তানের মা ছিল একসন্তান প্রসব হলেও দ্বিতীয় সন্তান প্রসব যন্ত্রণায় ভোগার কারণে স্ত্রীকে তার স্বামী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পথে যাত্রা করে পথিমধ্যে তালা উপজেলা মির্জাপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিকে থেকে আসা তেলবাহী ট্রাকের সাথে সংঘর্ষে নবজাতক কন্যা রমা তানজিলা ও তাদের আত্মীয় (বড় মেয়ের জামাই) ডালিম হোসেন নিহত হন। আহত হয় আরও চারজন। যাদের মধ্যে দু জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও ১ জন কে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ-ওসি শওকত হোসেন জানান, ট্রাক আটক করা হয়েছে। নিহতদের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে