শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দুলাভাইয়ের বাড়ি বেড়াতে এসে সড়কে মারা গেলেন শ্যালক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১১ মে ২০২৩, ১২:৫৫

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ড্রামট্রাকের চাপায় নয়ন মিয়া নামের একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার এমসি বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ নয়ন মিয়া (১৮) সুনামগঞ্জ জেলার সদর উপজেলার বৈশারপাড় গ্রামের মো. কামাল খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের বোন জামাই মুক্তার হোসেন জানান, গত মঙ্গলবার শ্যালক নয়ন মিয়া আমার বাসায় বেড়াতে আসে। আজ সকালে একসাথে নাশতা করে ঢাকার বিমানবন্দর এলাকায় কাজে যাওয়ার জন্য দুজনেই রওনা দেই। এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহ গামী একটি ড্রামট্রাক (ঢাকা মেট্রো ট-১৫-৬৯৮৬) নয়নকে চাপা দেয়। এতে তাঁর মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে পুলিশে খবর দিলে তার লাশ নিয়ে যায়।

মাওনা হাইওয়ে থানার এসআই আনিসুর রহমান যায়যায়দিনকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে পরবর্তী প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে। গাড়িটি আটক করতে সম্ভব হলেও চালক পালিয়ে গেছে বলেও জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে