বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চুয়াডাঙ্গায় বাস খাদে, সুপারভাইজার নিহত আহত ১৫

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ১৬ মে ২০২৩, ০৯:৪৬
ছবি-যাযাদি

চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী যাত্রীবাহী বাস পূর্বাশা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাগর হোসেন (২৫) নামে সুপারভাইজার নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন ১২/ ১৫ যাত্রী। সোমবার রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর হোসেন চুয়াডাঙ্গা দর্শনা ইসলাম পাড়ার তাহসান ইসলাম বাবুর ছেলে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত জানান, রাত ১১ টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় পূর্বাশা পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-৫২৪২) বাসটি। চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জবাজার এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে যায়। এতে আনুমানিক ১২ থেকে ১৫ জন যাত্রী গুরুত্বর আহত ও একজন বাসের সুপারভাইজার নিহতের খবর পাওয়া গেছে। চুয়াডাঙ্গা ও ঝিনাইদহের ফায়ারসার্ভিস ও পুলিশ উদ্ধার কাজে নিয়োজিত আছেন।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌছে আমরা উদ্ধার কাজ শুরু করি। একজন ঘটনাস্থলেই নিহত হন এবং গুরুত্বর আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করা হয়েছে। বাসের ভিতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসের নিচে আরও যাত্রী চাপা পড়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারকাজ চলমান রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে