শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও ছেলেসহ নিহত ৪ 

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০১ জুন ২০২৩, ১৮:৩৩

টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে মধুপুরে বিনিময় পরিবহনের একটি যাত্রবাহী বাস ও ব্যাটারি চালিত একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রী ও ছেলে সহ ৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার(১ জুন) পৌনে ৩টার দিকে মধুপুর উপজেলার গাংগাইরের গোমা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হচ্ছেন- ধনবাড়ী উপজেলার পটকা গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে মাইনুউদ্দিন (৪৫), তার স্ত্রী সাহেরা বেগম (৩৫), ছেলে সিয়াম (৭ বছর) এবং একই গ্রামের দরাজ আলীর ছেলে ব্যাটারি চালিত অটোরিকশা চালক ফরহাদ আলী(৩৫)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে ব্যাটারি চালিত একটি অটোরিকশা তিনজন যাত্রী নিয়ে মধুপরের দিকে যাচ্ছিল। এ সময় বেপরোয়া গতির বিনিময় পরিবহনের টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাস মধুপুরের গাংগাইর গোমা বাসস্ট্যান্ডে পৌঁছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত ও এক জন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তারও মৃত্যু হয়।

এ ঘটনায় মধুপুর সার্কেল সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, গাংগাইর এলাকায় বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে ব্যাটারি চালিত অটোরিকশার একই পরিবারের তিন জন ও অটোরিকশা চালক সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিন জন নিহত হয় ও অপর এক জন আহত হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিনজন ও হাসপাতাল থেকে একজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত চারজনের মধ্যে তিন জন একই পরিবারের। এ ঘটনায় ঘাতক বিনিময় পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে