শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

মুন্সীগঞ্জে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নিহত ৩, আহত ১২

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৩
আপডেট  : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪৪
মুন্সীগঞ্জে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নিহত ৩, আহত ১২

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছে। এতে গুরুত্বর আহত হয়েছে আরো ১২ জন বাসযাত্রী।

বুধবার (৬-সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে উপজেলার ঢাকা-মাওয় এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাসিনা বেগম (৪২) সে চট্রগ্রাম জেলার সন্দ্রীপ এলাকার লাভলুর স্ত্রী, বাদল দাস (৩৫) সে বড়গুনা জেলার আমতলী থানায় চাউলা গ্রামের গৌরাঙ্গ দাসের ছেলে, কালাচাঁন (৪৫) সে মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর রামগোপালপুর এলাকার ফকির চাঁনের ছেলে।

আহতরা হলেন, চট্রগ্রাম জেলার আব্দুল বাতেন মিয়ার পুত্র লাভলু (৫৫), পটুয়াখালীর জেলার আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো.মনিরুল ইসলাম (৪৬), আবু সাত্তার জমাদ্দারের পুত্র মো.জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার পুত্র মফিজুল ইসলাম (৪২)সহ অন্তত ১২ জন। আহতদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহন নামের (ঢাকা মেট্রো ব-১৪-৭৩২৫) একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের উপর লাবিবা পরিবহন নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী দাড়িয়ে থাকা মালবাহী একটি ট্রাককে (ঢাকা মেট্রো ট-১৮-৪২৮৯) ধাক্কা দিলে বাসটির একটি পাশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ বাসযাত্রী মারা যায় ও আহত হয় প্রায় ১২ বাস যাত্রী।

এ ঘটনায় হাসারা হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ বলেন, মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথের পাশেই থামানো ছিল। পেছন থেকে লাবিবা পরিবহন নামের একটি বাস ট্রাকটিকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় বেশ কয়েকজন বাসযাত্রী আহত হয়েছে, তাদেরকে ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ট্রাক পুলিশি হেফাজতে রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে