মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

গাংনীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
  ০৩ নভেম্বর ২০২৩, ১৯:২০

মেহেরপুরের গাংনী উপজেলার পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রসহ ২ জন ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন-গাংনী উপজেলা শহরের গাংনী সরকারী ডিগ্রী কলেজপাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা হারেজ উদ্দীনের ছেলে বুলু মন্ডল (৫৫) ও উপজেলার হিজলবাড়ীয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে এবং গাংনী সুর্যােদয় স্কুল কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র।

শুক্রবার বিকেল ৫টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ গ্রামে ট্রাকের ধাক্কায় বুলু মন্ডল নিহত হয়। এবং এদিন দুপুর ১টার দিকে উপজেলার হিজলবাড়ীয়া-সাহারবাটী সড়কের টেপুখালীর মাঠ নামক স্থানে মােটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাঈদ মারা যায়।

স্থানীয়রা জানান, বুলু মন্ডল গাংনী উপজেলার চেংগাড়া বাজার থেকে একটি অটোবাইকে চড়ে উপজেলা শহরের দিকে আসছিলেন। অটোবাইকটি পশ্চিম মালসাদহ ব্র্যাক অফিসের অদূরে পৌঁছালে,পিছন দিক থেকে মালবাহি একটি ট্রাকে ধাক্কা দেয়। ওই ধাক্কায় অটোবাইকের যাত্রী বুলু মন্ডল ও অটোবাইকের চালক গুরুতর ভাবে আহত হয়। আহত দুজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে,কর্তব্যরত ডাক্তার বুলুকে মৃত ঘােষণা করেন।

অপরদিকে স্কুল ছাত্র সাঈদ এদিন দুপুরে নিজ গ্রাম থেকে মটরসাইকেল যোগে সাহারবাটী গ্রামের দিকে যাচ্ছিলেন। সে সাহারবাটী গ্রামের টেপিখালী নামক স্থানে পৌঁছালে,মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান। গাংনী থানার ওসি তাজুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে