বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ভালুকায় কাভার্ডভ্যান চাপায় মিল শ্রমিক নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:১৪

ময়মনসিংহের ভালুকায় অজ্ঞাত কাভার্ডভ্যান চাপায় নূরে আলম মিঠু (৩০) নামে মোটরসাইকেল চালক এক মিল শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ১১ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী নামক স্থানে।

স্থাণীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার সময় ভালুকা উপজেলার মাষ্টারবাড়ি স্কয়ার ফ্যাশনের শ্রমিক ভোলা সদর থানার চারনোয়াবাদ গ্রামের খোরশেদ আলমের ছেলে নূরে আলম মিঠু সিডষ্টোর বাজার থেকে তার দুই বন্ধুকে নিয়ে মাষ্টারবাড়ি যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী নামক স্থানে উল্টোপথে আসা একটি ব্যাটারীচালিত অটোকে সাইড দিতে গিয়ে সড়কের পাশে রাখা ইকবালের মার্কেটের সামনে রাখা আকরামের বালুর স্তুপে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পড়ে যায়।

এসময় চালক সিটকে মহাসড়কের উপর গিয়ে পড়লে ঢাকাগামী একটি অজ্ঞাত কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় তার দুই বন্ধু আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করে।

নিহত নূরে আলম মিঠু উপজেলার জামিরদিয়া আক্তার হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে দীর্ঘদিন ধরে স্কয়ার ফ্যাশনের সুপারভাইজের হিসেবে কর্মরত ছিলেন।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো: আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে