​হোয়াইটওয়াশের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ

​হোয়াইটওয়াশের লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ

প্রতিপক্ষ বলার মতো কোনো প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারছে না ওয়েস্ট ইন্ডিজ। দুই ম্যাচে দেড়শো রানই পার হয়নি সফরকারিদের দলীয় সংগ্রহ। ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে নিজেদের ছন্দ খুঁজতে থাকা বাংলাদেশ দলকে তাই খুব বেশি সংগ্রাম করতে হচ্ছে না। টানা দুই সহজ জয়ে সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ এখন হোয়াইটওয়াশের মিশনে আছে।

প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল হলেও কোনো ছাড় দিবে না তামিম ইকবালের দল। নিজেদের লক্ষ্যে অটুট টাইগাররা। সিরিজে শতভাগ জয় তুলে নেয়াই বাংলাদেশের লক্ষ্য। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ১১টায়।

পরিপূর্ণ তীব্রতা নিয়েই চট্টগ্রামে শেষ ওয়ানডের প্রস্তুতি সেরেছে স্বাগতিকরা। অধিনায়ক তামিমের হোম ভেন্যুতে সাকিব-মুশফিকরা অনুশীলনে ছিলেন পুরোপুরি সিরিয়াস। মূলত আইসিসি ওডিআই সুপার লিগের অন্তর্ভুক্ত বলেই সিরিজের প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ বাংলাদেশ দলের জন্য। দুই জয়ে ২০ পয়েন্ট পেয়েছে টাইগাররা। এবার শেষ ম্যাচেও ১০ পয়েন্টের জন্য মুখিয়ে আছে তামিম বাহিনী।

আজ অনুশীলনে বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের কথায়ও সেই সুরই ধরা পড়ল। তামিম বলেছেন, ‘হ্যাঁ, আমরা সিরিজ জিতেছি। কিন্তু আরও ১০ পয়েন্ট পাওয়ার আছে। আমরা জানি ওয়েস্ট ইন্ডিজের জন্য প্রথম দুই ম্যাচের অভিজ্ঞতা ভালো ছিল না, কিন্তু তারা একটি বিপদজনক দল, যে কোনো সময়েই তারা ফিরে আসতে পারে।’

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে