বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

১৫ হাজার ডলার নিয়ে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন সাকিব!

যাযাদি ডেস্ক
  ২৮ অক্টোবর ২০২২, ১৫:৪১
আপডেট  : ২৮ অক্টোবর ২০২২, ১৫:৪৫

যেন ভিন্ন ধাতুতে গড়া সাকিব আল হাসান। অনিয়মকেই নিয়ম বানিয়ে নেওয়া এই তারকা বারবার বিতর্কিত হচ্ছেন বিভিন্ন সমালোচনাপূর্ণ কর্মকাণ্ডে। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপেই বাংলাদেশ অধিনায়ককে দুবার বিতর্কিত সংবাদের শিরোনাম হতে দেখা গেছে।

সবশেষ সাকিবের বিরুদ্ধে অভিযোগ, তিনি অর্থের বিনিময়ে তাসকিন আহমেদকে নিয়ে সিডনিতে পৌঁছে দলের নিয়ম ভেঙে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, অনুষ্ঠানে গিয়ে ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন।

এর আগে ব্রিসবেনে বাংলাদেশ দলের অনুশীলনের মাঝে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজকদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছিলেন বলে অভিযোগ ওঠে সাকিবসহ পুরো দলের বিরুদ্ধে।

সিডনির ঘটনায় জানা যায়, বিসিবির দুই পরিচালক জালাল ইউনুস ও খালেদ মাহমুদ সুজনের আপত্তি উপেক্ষা করে তাসকিন আহমেদকে অনুষ্ঠানে নিয়ে গেছেন সাকিব। সেদিনই (মঙ্গলবার) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলবল নিয়ে সিডনিতে পৌঁছান। তবে এই ঘটনা বিসিবির দুই পরিচালক সভাপতিকে অবহিত করেন।

সাকিবের বিষয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, 'আমরা অনুষ্ঠানটি বাতিল করেছিলাম। সাকিবকে যেতে নিষেধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে যা করার করা হবে।'

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে