মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

ফ্যানফেয়ারে পুরস্কার তুলে দিলেন সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার 

যাযাদি ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৬:১৪

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-কে সামনে রেখে দেশের প্রথম সোস্যাল কমার্স প্লাটফর্ম ফ্যানফেয়ার আয়োজন করেছিল স্বনামধন্য স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'-র সৌজন্যে প্রেডিকশন কন্টেস্ট "গেইস এন্ড উইন"। প্রায় ৫ লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহণ করেছিলেন এই কন্টেস্টে। পুরো বিশ্বকাপ জুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহণ করে তুখোড় প্রতিযোগীতা শেষে মোট ৫০০ জন টপ প্রেডিক্টর জিতেছেন পুরস্কার। যার মধ্যে প্রথম ৫টি পুরস্কার ছিল মোটরবাইক, টিভি, ফ্রিজ, ট্যাব ও অ্যাকশন ক্যামেরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) শিল্পকলা একাডেমিতে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেন বাংলাদেশের জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন ও জাতীয় দলের নারী ক্রিকেটার জাহানারা আলম।

বিজয়ীদের উচ্ছ্বাস দেখে হাবিবুল বাশার বলেন, 'ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরও উজ্জীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানেফেয়ার প্রতিভাবান কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম।'

'ফ্যানফেয়ারের এমন আয়োজন নতুন সূচনার দ্বার খুলেছে এবং সহজেই যেন কন্টেন্ট ক্রিয়েটাররা উপকৃত হয় সেদিক থেকে ফ্যানফেয়ারই সেরা' বলে মন্তব্য করেন নারী ক্রিকেটার জাহানারা আলম।

ফ্যানফেয়ারের এই কনটেস্ট আয়োজনে স্পন্সর ছিল সুজুকি মটরস। এছাড়াও ওয়ারড্রোব পার্টনার হিসেবে নয়্যার এবং কো-স্পন্সর হিসেবে চার্টাড লাইফ ইন্স্যুরেন্স' ও 'ইনফিনিটি কনস্ট্রাকশন ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিল।

ফ্যানফেয়ারের ব্যবস্থাপনা পরিচালক রাজীব হোসেন বলেন, 'ফ্যানফেয়ার বরাবরই চায় তরুণ প্রজন্মকে নিয়ে নতুন ও ইউনিক কিছু করতে।' বুদ্ধিদীপ্ত কন্টেন্ট ক্রিয়েশনে আগ্রহী করে তুলতে ফ্যানফেয়ার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যানফেয়ারের ব্যবস্থাপনা পরিচালক রাজীব হোসেন, সিএসও শওকত সিদ্দীকি, সিওও রিজওয়ান খান ও অন্যান্য স্পন্সর প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে