মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

পিএসএল থেকেও নাম প্রত্যাহার করলেন রশিদ

যাযাদি ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২৪, ১০:১৪
পিএসএল থেকেও নাম প্রত্যাহার করলেন রশিদ

পাকিস্তানের সুপার লিগ (পিএসএল) থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন রশিদ খান। পিঠের চোট থেকে এখনো সেরে না ওঠায় এই সিদ্ধান্ত নিয়েছেন আফগানিস্তানের এ লেগ স্পিনার। এর আগে বিগ ব্যাশ ও এসএ টি২০ থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। খেলতে পারেননি ভারতের বিপক্ষে টি২০ সিরিজও।

পিএসএলে গত তিন মৌসুমে লাহোর কালান্দার্সের হয়ে খেলেছেন রশিদ। সবশেষ দুই আসরে দলটির শিরোপা জয়ে রেখেছেন বড় অবদান। ২০২২ আসরে নয় ম্যাচে ১৩টি উইকেট নেন। গত আসরে ১১ ম্যাচে ২০ উইকেট নিয়ে হয়েছিলেন আসরের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। ডিসেম্বরের খসড়ার আগে তাকে ধরে রাখে দলটি। যদিও ধারণা ছিল ২০২৪ সংস্করণে তাকে পাওয়ার সম্ভাবনা কম।

মূলত পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাওয়ার জন্য আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন রশিদ। গত নভেম্বরে অস্ত্রোপচার করিয়েছেন এই তারকা। নাম প্রত্যাহার করে নেওয়ায় ফ্র্যাঞ্চাইজিটি সম্পূরক একজন খেলোয়াড়কে দলে টানতে পারবে বলে জানিয়েছে পিসিবি।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর সংবাদ অনুযায়ী, আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে খেলার জন্য সময় মতো ফিট হতে কোনো ঝুঁকি নিতে চান না রশিদ। তবে এর আগে সংযুক্ত আরব আমিরাতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে দেখা যেতে পারে তাকে। ২৮ ফেব্রুয়ারি থেকে ১৮ মার্চ পর্যন্ত চলবে সেই সিরিজ। আগামী ১৭ ফেব্রæয়ারি শুরু হচ্ছে পিএসএল।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে