রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

এ মৌসুমে আর মাঠে নামা হচ্ছেনা বার্সেলোনার ডি জংয়ের

যাযাদি ডেস্ক
  ২৩ এপ্রিল ২০২৪, ১৮:২৮
এ মৌসুমে আর মাঠে নামা হচ্ছেনা বার্সেলোনার ডি জংয়ের

মৌসুমের বাকি সময় আর মাঠে নামা হচ্ছে না ডাচ মিডফিল্ডার বার্সেলোনার ফ্রেংকি ডি জংয়ের। রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোতে রোববার গোঁড়ালিতে আঘাত পেয়ে মাঠ থেকে ছিটকে গেছেন ডি জং, বার্সেলোনা এক বিবৃবিতে বিষয়টি নিশ্চিত করেছে।

তবে আসন্ন গ্রীষ্মে ইউরো ২০২৪’র আগেই ফিট হয়ে তিনি মাঠে ফিরবেন বলে আশা করা হচ্ছে। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছেন পাঁচ সপ্তাহের জন্য তিনি মাঠের বাইরে চলে গেছেন।

বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, ‘সোমবার বিভিন্ন পরীক্ষার পর ডি জংয়ের ডান গোঁড়ালিতে চোট ধরা পড়েছে। তবে কতদিন তাকে বিশ্রামে থাকতে হবে এ ব্যপারে নিশ্চিত কিছু বলা যাচ্ছেনা।’

রিয়ালের বিপক্ষে ম্যাচটির বিরতির ঠিক আগে ফেডে ভালভার্দের সাথে চ্যালেঞ্জে আঘাত পাওয়া ডি জংকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসা হয়। এবারের মৌসুমে এনিয়ে তৃতীয়বারের মত গোঁড়ালির ইনজুরিতে পড়লেন ২৬ বছর বয়সী ডি জং। আগের সমস্যা কাটিয়ে গত ১০ এপ্রিল তিনি মাঠে ফিরেছিলেন।

আগামী ৬ ও ১০ জুন ইউরোর প্রস্তুতি হিসেবে প্রীতি ম্যাচে কানাডা ও আইসল্যান্ডের মোকাবেলা করবে নেদারল্যান্ডস। ১৪ জুন থেকে শুরু হবে ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপ। রোনাল্ড কোম্যানের দল গ্রুপ-ডি’তে ফ্রান্স, পোল্যান্ড ও অস্ট্রিয়ার মোকাবেলা করবে।

আগামী ১৬ জুন বার্সেলোনা সতীর্থ রবার্ট লিওয়ানদোস্কির পোল্ডানের বিপক্ষে ইউরোর প্রথম ম্যাচে ডি জংয়ের খেলার আশা করা হচ্ছে।বাসস

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে