logo
শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ মে ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

নতুন লুকে

চঞ্চল চৌধুরী

বিনোদন রিপোর্ট

গল্পের প্রয়োজনে ক্যারিয়ারে নানা ধরনের চরিত্রে অভিনয় করে থাকেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তারই ধারাবাহিকতায় আসছে ঈদে নতুন একটি চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। 'সুন্দর আলীর অপেরা' নামের সাত পর্বের একটি ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করেছেন পালাকারের চরিত্রে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ইমরোজ তিশা। এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। ঈদের দিন থেকে সন্ধ্যা সাতটায় এটি দীপ্ত টিভিতে প্রচার হবে। নাটকের গল্পে দেখা যাবে, সুন্দর আলী শ্যামনগর নামের একটি গ্রামের বিখ্যাত একজন পালাকার। তার অভিনয়ের সুনাম অত্র এলাকায় ছড়িয়ে পড়েছে।

মামা রমিজ সরকার ভাগিনার প্রতিভায় মুগ্ধ। নতুন পালার মহড়া নিয়ে ব্যস্ততা চলছে সুন্দর আলীর নাটকের দলে। এমন সময় পালার নায়িকা ডালিয়া এসে জানায়, সে আর অভিনয় করবে না। সুন্দর আলী বিপাকে পড়ে যায়। ঠিক এই সময়ে তার জীবনে সেফালী আসে নাটকের নায়িকা হয়ে। তারপর গল্প অন্যদিকে মোড় নেয়। চঞ্চল চৌধুরী বলেন, ঈদে দর্শক নতুন কিছু দেখতে চায়। আর আমিও চেষ্টা করি আমার দর্শকের জন্য নতুন নতুন চরিত্রে কাজ করতে। ঈদের এই নাটকটি সবার ভালো লাগবে বলে আশা করছি।

ঈদ বোনাস পেলেন নিম্নআয়ের শিল্পীরা

বিনোদন রিপোর্ট

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে অসুস্থ ও অসহায় শিল্পীদের ঈদ বোনাস দেওয়া হয়েছে। বৃহস্পতিবার অনেকেই শিল্পী সমিতি থেকে বোনাসের টাকা সংগ্রহ করেছেন। তাদের অনেকেই একটা সময় চলচ্চিত্রে দাপিয়ে কাজ করেছেন। বর্তমানে অসুস্থতার জন্য কাজ করতে পারছেন না এমন শিল্পীর সংখ্যা নেহাত কম না। এছাড়া সিনেমা কমে যাওয়া, বর্তমান করোনা পরিস্থিতির কারণে অনেকেই খারাপ সময় কাটাচ্ছেন। এমন একটি সময়ে চলচ্চিত্রের শিল্পীদের ঈদ বোনাস দেওয়ার সিদ্ধান্ত নেয় শিল্পী সমিতি। গেল কয়েক বছর থেকে ঈদ বোনাস দেওয়া হচ্ছে। এবার আরও বেশিসংখ্যক শিল্পীকে ঈদ বোনাস দেওয়া হয়েছে। দুই শতাধিক ছবিতে অভিনয় করা সাড়া জাগানো ভিলেন ড্যানিরাজ দুই বছর ধরে হার্টের অসুস্থতায় ভুগছেন। ফলে শুটিং থেকে দূরে আছেন এই অভিনেতা। চলচ্চিত্র শিল্পী সমিতির থেকে ঈদ বোনাস পেয়ে কেঁদে ফেলেন। তিনি বলেন, চলচ্চিত্রে দাপটের সঙ্গে কাজ করেছি আমি। কোনোদিন নিজেকে অসহায় মনে হয়নি। যাই হোক শিল্পী সমিতি থেকে কোনোদিন বোনাস পাব ভাবনায় ছিল না। যারা এই উদ্যোগ নিয়েছেন তাদের জন্য ভালোবাসা রইল।

টোয়াইলাইট অভিনেতার রহস্যময় মৃতু্য

বিনোদন রিপোর্ট

হলিউডের বিখ্যাত সিনেমা 'টোয়াইলাইট'। সারা বিশ্বে ভৌতিক রোমান্টিক এই সিনেমা দারুণ সাড়া পেয়েছিল। সে ছবির একজন অভিনেতা ছিলেন গ্রেগরি টাইরি বয়স। এই অভিনেতার রহস্যময় মৃতু্য হয়েছে বলে খবর পাওয়া গেছে। গ্রেগরি এবং তার প্রেমিকা নাটালি অ্যাডিবাউগুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাস ভেগাসে বাড়ির একই ঘর থেকে তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। তবে তাদের মৃতু্যর কারণ স্পষ্ট করে কিছু জানা যায়নি। সূত্রের খবর, ৩০ বছর বয়সী অভিনেতা গ্রেগোরি টাইরি বয়সে ও তার প্রেমিকার দেহের পাশ থেকে সাদা পাউডারের একটি প্যাকেট পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তারা। তবে, খুনের অভিযোগও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ফরেনসিক রিপোর্টের জন্য অপেক্ষা করছেন গোয়েন্দারা। গ্রেগোরি টাইরি বয়েসের প্রেমিকা নাটালি অ্যাডিবাউগুর বয়স ২৭ বছর। সম্পর্কের টানাপোড়েনের জেরে কি এই ঘটনা ঘটেছে? সেই তদন্তে নেমেছে পুলিশ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে