logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ জুলাই ২০২০, ০০:০০  

প্রথমবার কণা

প্রথমবার কণা
দিলশাদ নাহার কণা
করোনার কারণে কনসার্ট থেকে পুরোপুরি দূরে ছিলেন সময়ের আলোচিত কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। তবে গান গাওয়া থেকে নিজেকে দূরে রাখেননি এই গায়িকা। করোনা নিয়ে এরইমধ্যে বেশ কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। নতুন খবর হলো এসব গানের বাইরে আগামী ঈদের একটি..... প্রকাশের মধ্য দিয়ে ভক্ত ও শ্রোতাদের কাছে ফিরে আসছেন তিনি। জানা গেছে, আগামী ঈদে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশের জন্য জামাল হোসেনের লেখা একটি গান গেয়েছেন। কণার ভাষ্যমতে আগামী ঈদের জন্য কেবলমাত্র এই গানটিই গেয়েছেন। কারণ বিগত বেশকিছুদিন যাবত কণা তার গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুরের ঢোয়াইয়ে আছেন। শুধুমাত্র জামাল হোসেনের এই একটি গানে কণ্ঠ দিতে এবং আরও টুকটাক কিছু কাজ করতে কণা ঢাকা গিয়েছিলেন। 'চাঁদ উঠেছে' শিরোনামের এ গানটির সুর সঙ্গীত করেছেন আহমেদ হুমায়ূন। তার সুর সঙ্গীতে এর আগে 'জটিল প্রেম', 'বিজলী'সহ আরও বেশ কিছু সিনেমায় কণা পেস্ন-ব্যাক করেছেন। পেস্ন-ব্যাকের বাইরে জামাল হোসেনের লেখা 'চাঁদ উঠেছে' গানটি নিয়ে ভীষণ আশাবাদী কণা।

কণা বলেন, 'জামাল ভাইয়ের লেখা বেশকিছু গান বিভিন্ন শিল্পীর কণ্ঠে আমার শোনা হয়েছে। চাঁদ উঠেছে মিষ্টি একটি গান। আমার রেশমী চুড়ি গানটি যেমন একটি আনন্দের গান ঠিক তেমনি চাঁদ উঠেছে গানটি আনন্দের গান। শ্রোতারা গানটির সঙ্গে নিজেদের আবেগ অনুভূতির সঙ্গে জড়িয়ে নিতে পারবে। গানটির সুর সঙ্গীত চমৎকার হয়েছে। আমার কাছে গানটি ভীষণ ভালো লেগেছে। শ্রোতা দর্শকেরও আশা করছি ভালো লাগবে। ধন্যবাদ জামাল ভাইকে এত চমৎকার একটি গীতি কবিতায় আমাকে সম্পৃক্ত রাখার জন্য। ঈদ উপলক্ষেই গানটি করা হয়েছে।'

কণা জানান, আপাতত কোনো টিভির শো'র শুটিংয়ে অংশ নিচ্ছেন না তিনি। গাজীপুরে নিজ গ্রামের বাড়িতে স্বাচ্ছন্দ্যে সময় কাটাতেই বেশি ভালো লাগছে তার। করোনায় নাগরিক জীবনের কোলাহল থেকে নিজেকে মুক্ত রাখতেই তিনি গাজীপুরে আছেন। অবশ্য কণা এরইমধ্যে বাংলাদেশ পুলিশের জন্য একটি গান গেয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে