শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আচমকা পিছিয়ে গেল কিয়ারার বিয়ে

বিনোদন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

আলো-আঁধারিতে জাদুময় ভারতের রাজস্থান প্রদেশের জয়সালমীরে সূর্যগড় প্যালেস। রাতের নিটোল অন্ধকারে জনতার গুনগুন, সুরের মূর্চ্ছনা, অপেক্ষার প্রহর গোনা। বিরাট প্রাসাদের আনাচে-কানাচে যেন লালনের সুর- 'মিলন হবে কতদিনে'। সব প্রস্তুতিই সম্পন্ন। শুধু চারহাত এক হওয়ার অপেক্ষা করছিলেন সবাই। এমনই সময় দমকা হাওয়ার মতো অন্য খবর এল উড়ে। সোমবার নয়, সেলুলয়েডের পর্দা ও এর বাইরে পৃথিবীর জল-হাওয়া-আলো নিয়ে জীবন কাটানো বলিউডের দুই 'লাভ বার্ডস' সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানি বিয়ের দিনক্ষণ বদলে গেছে- রোববার রাতে এই খবর ছড়িয়ে পড়ল টিনসেল টাউনে। অবাক আমন্ত্রিতদের কৌতুহল, তাহলে কবে সাতপাকে বাঁধা পড়বেন তারা?

জয়সালমীরের এই প্যালেসেই বসবে বিবাহ বাসর। ফেব্রম্নয়ারির ৪-৮ এই পাঁচ দিনের জন্য জয়সালমীরের চোখধাঁধানো প্রাসাদ ভাড়া নিয়েছে আদভানি ও মালহোত্রার পরিবার। সেখানে আমন্ত্রিত শতাধিক অতিথি। হলদি, মেহেন্দি, সঙ্গীত- সব প্রথা মেনেই বিয়ে করছেন 'শেরশাহ' জুটি। ফেব্রম্নয়ারির ৪ তারিখ থেকেই শুরু হয় অনুষ্ঠান। কথা ছিল, ৬ তারিখ সোমবার হবে বিয়ের মূল রীতি। আর এরপরই প্রেমিকযুগল থেকে সিদ্ধার্থ-কিয়ারার স্ট্যাটাস বদলে যাবে নবদম্পতিতে।

কিন্তু রোববার বিয়ের ঠিক আগের দিন এ কী খবর? ৬ তারিখ নাকি সাতপাকে বাঁধা পড়ছেন না তারা। তাহলে কবে? তাহলে কী এত আয়োজন সবই জলে যাবে? এমনও কেউ কেউ ভাবতে শুরু করেছিলেন। তাদের সবাইকে আশ্বস্ত করে অবশ্য এক বিশেষ সূত্র জানিয়েছে, চিন্তার কিছুই নেই। মাত্র এক দিন পর অর্থাৎ সোমবারের বদলে মঙ্গলবার চার হাত এক হবে সিদ্ধার্থ-কিয়ারার।

কিন্তু ঠিক কী কারণে বিয়ে অনুষ্ঠান পিছিয়ে গেল, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ৬ তারিখ হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠানে যোগ দেবেন সিদ্ধার্থ-কিয়ারা। অতিথিরাও নাচেগানে মেতে উঠবেন। সোমবারের দিনটিও কাটবে এভাবেই। এরপরই বিয়েলগ্নে দুয়ের হৃদয় একীভূত হয়ে যাবে পবিত্র মন্ত্রোচ্চারণে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে