শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

পরীমনিকে সুনেরাহর হুঁশিয়ারি

বিনোদন রিপোর্ট
  ৩১ মে ২০২৩, ০০:০০
সুনেরাহ বিনতে কামাল

আবারও উত্তাপ ছড়ালেন চিত্রনায়িকা পরীমনি। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পরীমনির স্বামী চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে প্রকাশ পায় কিছু স্থিরচিত্র ও ভিডিও। সেখানে নায়ক শরীফুল রাজ, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়। আপত্তিকর কথোপকথনে ভরা এই ভিডিও এবং স্থিরচিত্রগুলো মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়। বিষয়টি নিয়ে তুমুল শোরগোল পড়ে যায় নেট দুনিয়া ও চলচ্চিত্র মহলে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলে পরীমনি জানান, ১০ দিন ধরে রাজ তার সঙ্গে নেই। তার সংসার ভাঙার জন্যও (সুনেরাহ) দায়ী থাকবে।

বিষয়টি নিয়ে সোমবার দিবাগত রাতেই ঘটনার বিস্তারিত জানিয়ে এক ফেসবুক পোস্ট দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। একই সঙ্গে এই ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। সুনেরাহ তার পোস্টে লিখেছেন, আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হলো। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সাথে একটা ছবি তোলা কী এমন অপরাধের বিষয়! তার স্ত্রী (পরীমনি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায় হয়ে গেল।' পরীমনির দিকে ইঙ্গিত দিয়ে সুনেরাহ লিখেছেন, 'দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)।

অন্যদিকে মঙ্গলবার পরীমনি বলেন, 'গত ২০ মে রাজ বাসা থেকে বেরিয়েছে। সেদিন থেকেই দিন-রাত ২৪ ঘণ্টাই ওদের সঙ্গেই থাকে। সুনেরাহর জন্য আমার সংসার ভাঙতে যাচ্ছে। সোমবার রাতে যদি রাজ আমার সঙ্গে থাকত, তাহলে এটা করার সম্ভাবনা ছিল। যেহেতু ছিল না, আমি এ বিষয়ে কিছুই জানি না। আমার কাছে ফোন কীভাবে আসবে? ফোন তো ছিল সুনেরাহর কাছে। ১০ দিন ধরে আমার জামাইকে আটকে রেখেছে।'

পরীমনি আরও বলেন, আমি তো সুনেরাহকে কখনো ফোন দিয়ে গালি দেইনি বা কখনো বাসায় গিয়ে হুমকি দেইনি। অযথা আমার নাম কেন নিয়েছে? এর জবাবদিহি ওকে (সুনেরাহ) করতেই হবে। শুধু শুধু আমার ওপর আঙুল তুলতে পারে না। ও (সুনেরাহ) কী আলোচনায় আসতে চাচ্ছে, নাকি আমার সংসার ভেঙে নিজে রাজের সঙ্গে সংসার করবে? এ প্রশ্ন রেখে গেলাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে