সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

মেয়েকে নিয়ে গান গাইলেন পার্থ বড়ুয়া

বিনোদন রিপোর্ট
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০
মেয়েকে নিয়ে গান গাইলেন পার্থ বড়ুয়া

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ড 'সোলস'। অনেক তারকার উত্থান এখান থেকে। দীর্ঘদিন ধরে ব্যান্ডটির ভোকাল হিসেবে পারফর্ম করছেন নাসিম আলী খান ও পার্থ বড়ুয়া। এ কারণে কোনো কনসার্টে তাদের কণ্ঠেই 'সোলস'র গান শোনে শ্রোতারা। তবে ব্যতিক্রম অভিজ্ঞতার সাক্ষী হলো অস্ট্রেলিয়ার মেলবোর্নবাসী। ১৬ সেপ্টেম্বর তারা শুধু পার্থ বড়ুয়াই নয়, 'সোলস'র গান শুনেছে তার কন্যা রূপা বড়ুয়ার কণ্ঠেও। ৫০ বছর পূর্তি উপলক্ষে 'সোলস' গান প্রকাশ ও নিয়মিত কনসার্ট করছে। এরই অংশ হিসেবে ১৬ সেপ্টেম্বর মেলবোর্নের উইলিয়ামস টাউন হলে মিউজিক্যাল নাইট অনুষ্ঠানে পারফর্ম করে ব্যান্ডটি। সেখানে আগে থেকেই বসবাস করেন পার্থ বড়ুয়ার কন্যা রূপা। সেই সুবাদে বাবার ব্যান্ডের সঙ্গে প্রথমবার মঞ্চে গান পরিবেশন করেন তিনি। গেয়ে শোনান 'রাত এখনও বাকি' গানটি।

কন্যার সঙ্গে একই মঞ্চে গান গাওয়ার অনুভূতি ব্যক্ত করে পার্থ বললেন, 'রূপা মেলবোর্নে লেখাপড়া করে। মাঝে মধ্যে গান করে। এই অনুষ্ঠানে সে আমাদের সঙ্গে গাইবে, কল্পনা করিনি। এটা সত্যিই আমার জন্য অনেক স্পেশাল। দীর্ঘ সঙ্গীত জীবনে এই দিনটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।'

এখানেই শেষ নয়, কনসার্টটি আরও বিশেষ হয়ে উঠেছিল নকীব খানের উপস্থিতিতে। যিনি 'সোলস'র বহু নন্দিত গানের সুরকার ও সঙ্গীত পরিচালক। জানা গেছে, মেলবোর্নে এই মিউজিক্যাল নাইট শো আয়োজন করেছিল আইকনিক ট্রেড অস্ট্রেলিয়া নামের একটি প্রতিষ্ঠান। আগামী ২৩ সেপ্টেম্বর দেশটির এডিলেড ও ২৪ সেপ্টেম্বর পার্থে আরও দুটি কনসার্টে নেবে 'সোলস'। মাস শেষাংশে ব্যান্ডটি ফিরে আসবে দেশে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে