বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিয়ে করলেন গায়ক সনম পুরী

বিনোদন ডেস্ক
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিয়ে করলেন গায়ক সনম পুরী

বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় পপ ব্যান্ডের (সনম) মূল ভোকালিস্ট সনম পুরী। পাত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা মডেল জুকোবেনি টুঙ্গো।

গত বৃহস্পতিবার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে নাগাল্যান্ডের একটি মনোরম পরিবেশে পাঞ্জাবি এবং নাগা ঐতিহ্যের সংমিশ্রণে তাদের বিয়ে সম্পন্ন হয়। গত বছর মার্চ মাসে সনমের সঙ্গে বাগদান হয় তার।

বৃহস্পতিবার বিকালে সনম ও জুকোবেনির বিয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে সনম জুহি নামের একটি আইডি! এরপর দ্রম্নত ভিডিওটি বিভিন্ন পস্ন্যাটফর্মে ছড়িয়ে যায়। ভিডিওতে সনম ও জুচোবেনির বিয়ের আনুষ্ঠানিকতার মুহূর্ত ধরা পড়ে। এরপর ভক্ত অনুরাগী থেকে শুরু করে বহু পরিচিত আর্টিস্টরাও শিল্পীকে অভিনন্দন জানাচ্ছেন।

বিয়ের পর অনুভূতি প্রকাশ করে সংবাদমাধ্যমে সনম বলেন, এর চেয়ে ভালো অনুভূতি আমার কাছে আর কিছু হতে পারে না।

২০১০ সাল থেকে ভক্তদের মনে জায়গা করে নিয়েছে সনম পুরীর ব্যান্ড সনম। পুরনো বলিউড গানকে নতুন আঙ্গিকে পরিবেশন করেই জনপ্রিয়তা অর্জন করেছিল সনম ব্যান্ডটি। পরে অরিজিনাল মিউজিক তৈরি করতে শুরু করে এই গানের দল। সেই ব্যান্ডেরই মূল ভোকালিস্ট সনম পুরী।

অন্যদিকে নাগাল্যান্ডের মেয়ে জুকোবেনি ভারতের উঠতি গায়িকা ও মডেল। তিনি 'মিস ডিবা ২০২৩' প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং জায়গা করে নেন ফাইনালিস্টদের তালিকায়।

\হ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে