বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

অস্কারের দৌড়ে 'ডানকি'

বিনোদন ডেস্ক
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
অস্কারের দৌড়ে 'ডানকি'

গেল বছর থেকে বলিউডের দখলে আছেন কিং খান শাহরুখ। 'পাঠান', 'জাওয়ান'র পর 'ডানকি' দিয়ে দর্শক মাতিয়েছেন। আয়ের দিক থেকে 'পাঠান', 'জাওয়ান'কে ছাড়িয়ে যেতে পারেনি 'ডানকি'। তবে প্রশংসিত হয়েছে হাজার কোটির ঘরে ঢোকা ছবি দুটির চেয়ে বেশি। অনেকেরই ধারণা ছবিটি শাহরুখকে সহস্র কোটি না দিলেও পুরস্কার এনে দেবে। এখন তেমনটাই মনে হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছবির নির্মাতারা 'ডানকি' ছবিকে অস্কারের দৌড়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও ব্যক্তিগতভাবেই এই ছবিকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন রাজকুমার হিরানির দল।

এদিকে সম্প্রতি 'ডানকির ব্যবসা নিয়ে মুখ খুলেছেন হিরানি। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। সে জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ।

তবে শাহরুখ সবসময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং 'ডানকি' করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।

প্রসঙ্গত, ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে 'ডানকি'। ছুঁয়েছে ৪০০ কোটির ঘর। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে