বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এবার জিতুর সঙ্গে জুটি মিথিলার

বিনোদন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
রাফিয়াত রশীদ মিথিলা

ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় ওপার বাংলার তারকা জিতু কামাল। যদিও ওসব নিয়ে অত মাথা ঘামানোর সময় নেই জিতুর। অভিনেতা ব্যস্ত নিজের কাজে। এবার নতুন কাজের খবর জানালেন তিনি। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জিতু।

বিবাহ বিচ্ছেদের পর থেকেই নানা কারণে ভক্তদের আলোচনায় ওপার বাংলার তারকা দম্পতি জিতু কামাল ও নবনীতা দাস। ভক্তরা অধিকাংশ সময়ই তাদের পোস্টে খোঁজার চেষ্টা করেন নতুন সম্পর্কে জড়ালেন কিনা। তাদের নানা ধরনের পোস্ট ও কর্মকান্ড বরাবরই ফলো করেন ভক্তরা। এ জুটি বারবার খবরের শিরোনামেই উঠে এসেছেন ব্যক্তিজীবন নিয়ে।

তবে জিতু কামাল একটা কথাই স্পষ্ট করেছেন, এখন তিনি ব্যস্ত রয়েছেন নিজের কাজ নিয়ে। সম্পর্কে ফেরা বা জোড়া লাগানোর কোনো চেষ্টা দু'জনের মাঝে নেই। এই অভিনেতার হাতেও রয়েছে নতুন কিছু প্রজেক্ট। সেই সূত্রেই এবার তার দেখা মিলল অভিনেত্রী রাশিয়াত রশিদ মিথিলার সঙ্গে।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন জিতু কামাল। পোস্টে অভিনেতা লিখেছেন, 'অরণ্য'র প্রাচীন প্রবাদ'। গল্প দুলাল দে'র। পরিচালনার দায়িত্বেও থাকছেন তিনি। মিথিলাকে এই ছবিতে দেখে এরপর থেকেই দুই দেশের নেটদুনিয়ায় হইচই পড়েছে।

নেটিজেনদের একাংশ নানা ধরনের মন্তব্য করছেন। তবে জানা গেছে, জিতু কামালের নতুন সিনেমার শুটিংয়ের ছবি এটি। ছবিতে শিলাজিৎ মজুমদারকেও দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, আরজে সায়ন, লোকনাথ দে প্রমুখ। জানা গেছে, গোয়েন্দানির্ভর গল্পেই তৈরি হচ্ছে এই ছবি। ইতিমধ্যেই কাজ শুরু হয়েছে। অভিনেত্রী মিথিলার সঙ্গে জিতুকে একসঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখে অন্তর্জালেও হইচইয়ের সৃষ্টি হয়েছে। ভক্তরাও নতুন এই জুটিকে শুভকামনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে