বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

'রকি'খ্যাত তারকা কার্ল ওয়েদার্স মারা গেছেন

বিনোদন ডেস্ক
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
'রকি'খ্যাত তারকা কার্ল ওয়েদার্স মারা গেছেন

আমেরিকান জনপ্রিয় অভিনেতা, নির্মাতা কার্ল ওয়েদার্স মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। নিজ বাড়িতেই ঘুমের মধ্যে মারা যান 'রকি'খ্যাত এই অভিনেতা। মৃতু্যর খবরটি নিশ্চিত করেছেন তার ম্যানেজার ম্যাট লুবার।

এক বিবৃতিতে বলা হয়েছে, 'অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে কার্ল ওয়েদার্স মারা গেছেন। তিনি আলাদা ধরনের মানুষ ছিলেন, তিনি অসাধারণ জীবন কাটিয়েছেন। সিনেমা, টেলিভিশন, শিল্প এবং খেলায় তার অবদানের মাধ্যমে পুরো বিশ্ব তাকে চেনে। তিনি একজন স্নেহশীল ভাই, বাবা, দাদা, সঙ্গী এবং বন্ধু ছিলেন।

কার্ল ওয়েদারস, যিনি সিলভেস্টার স্ট্যালোনের বিপরীতে প্রথম চারটি 'রকি' সিনেমায় অ্যাপোলো ক্রিডের চরিত্রে অভিনয় করেছিলেন। সত্তরের দশকের শেষ থেকে আশির দশক পর্যন্ত অনেকগুলো অ্যাকশন ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি।

সম্প্রতি স্টার ওয়ার্স সিরিজে গ্রিফ কারগা চরিত্রে অভিনয় করে নতুন করে আলোচনায় ছিলেন তিনি। 'দ্য ম্যানডালোরিয়ান'-এর জন্য এমি'তে মনোনয়নও পেয়েছেন অভিনেতা।

গুণী এই শিল্পীর মৃতু্যতে শোক প্রকাশ করছেন ভক্তরা।

রকির উলেস্নখযোগ্য টিভি সিরিজের মধ্যে রয়েছে 'স্ট্রিট জাস্টিস', 'কলোনি', 'দ্য শিল্ড', 'শিকাগো জাস্টিস' এবং 'ব্রাদার্স' ইত্যাদি। উলেস্নখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে, 'বাকটাউন', 'ফ্রাইডে ফস্টার' এবং 'গুড টাইমস', 'কুং ফু'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে