রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কবে ফিরছে আলস্নু রাশ্মিকা জুটি

বিনোদন ডেস্ক
  ১২ মার্চ ২০২৪, ০০:০০

আলস্নু অর্জুনের ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। কবে আসবে 'পুষ্পা-২', সেই অপেক্ষায় রয়েছে সবাই। আগেই ঘোষণা করা হয়েছে ২০২৪ সালের ১৫ আগস্ট এ সিনেমা মুক্তি পাবে।

এ আবহে শোনা যাচ্ছে, আলস্নু অর্জুন ও সুকুমার 'পুষ্পা'র এ খ্যাতি যতটা সম্ভব ব্যবহার করে নেওয়া যায়, সেই চেষ্টা করছেন। দক্ষিণের এক সংবাদ সংস্থা সূত্রে খবর খুব শিগগিরই মুক্তি পাবে 'পুষ্পা-৩'ও।

আগেই ঘোষণা করা হয়েছিল 'পুষ্পা' ফ্র্যাঞ্চাইজি হাজির হবে তাদের তৃতীয় সিনেমা নিয়ে। সেই আবহেই শোনা যাচ্ছে ২০২৪ সালে 'পুষ্পা : দ্য রুল' মুক্তির পর ২০২৫ সালেই মুক্তি পাবে 'পুষ্পা-৩'। তৃতীয় সিনেমা মুক্তিতে বিশেষ দেরি করতে চান না তারা। সুকুমারের সঙ্গে এ মুহূর্তে নিজের সমস্ত মনোযোগ 'পুষ্পা' ফ্র্যাঞ্চাইজিতেই দিতে

চান আলস্নু অর্জুন।

অনেক আগেই খবর রটেছিল, তারা 'পুষ্পা-২' ও 'পুষ্পা-৩' সিনেমার কাজ একসঙ্গে করছেন। দীর্ঘ একটি শিডিউল শেষ করেছেন নির্মাতা সুকুমার ও অভিনেতা আলস্নু অর্জুন। এবং তাতেই মনে করা হচ্ছে যে, তারা একসঙ্গে 'পুষ্পা : দ্য রুল' ও 'পুষ্পা-৩' দুই সিনেমা কাজ সারছিলেন।

'পুষ্পা-২' সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। দুই সিনেমার মুক্তির মধ্যে বিশেষ ব্যবধান তারা রাখতে চান না বলেই এমন তড়িঘড়ি কাজ শেষের চেষ্টা বলে দাবি সূত্রের।

'পুষ্পা : দ্য রাইজ' বা এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা

মুক্তি পায় ২০২১ সালে, ঠিক

লকডাউনের পরপরই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে