শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আবারও নতুন চমকে নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক
  ১৭ মার্চ ২০২৪, ০০:০০
আবারও নতুন চমকে নোরা ফাতেহি

বলিউডে আপাতত আইটেম ডান্সার নয়, অভিনেত্রী হিসেবেও ডেবিউ করে ফেলেছেন নোরা ফতেহি। খুব শিগগিরই তিনি দেখা দিতে যাচ্ছেন দক্ষিণী ফিল্মেও। ইতিপূর্বে গত ফিফা বিশ্বকাপের কারণে খবরের শিরোনাম হয়েছিলেন নোরা। তখন তাকে দেখা গেছে ফিফা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করতে। সেখানেও তার দিকে সব আলো কেড়ে নিয়েছিলেন নোরা। তবে সম্প্রতি পার্টি সিজনে তার স্টাইল চমকে দিয়েছে সবাইকে। একের পর এক নতুন লুকে হাজির হওয়া তার জন্য একেবারেই যেন নামতা পড়ার মতো মুখস্থ হয়ে গেছে। তার নাচের ঝড়ে যেকোনো ভক্ত-অনুরাগীরই হৃদয়ে কাঁপন ধরে।

শুরুটা করেছিলেন নৃত্যশিল্পী হিসেবে। বলিউডের বেশ কয়েকটি সুপারহিট আইটেম গানে নেচে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। এরপর আসেন অভিনয়ে। পাশাপাশি শুরু করেন সঙ্গীতের কাজও। শোবিজের বিভিন্ন শাখায় নিজেকে মেলে ধরছেন নোরা ফাতেহি। ইতিমধ্যে তার সলো গান প্রকাশ হয়েছে। শুধু তা-ই নয়, বিখ্যাত গান প্রকাশনা প্রতিষ্ঠান ওয়ার্নার মিউজিক গ্রম্নপের সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এবার নতুন চমক নিয়ে হাজির নোরা। মুক্তি প্রতীক্ষিত 'ম্যাডগাঁও এক্সপ্রেস' ছবিতে তিনির্ যাপ গান গেয়েছেন। যেটার শিরোনাম 'হু ইজ ইউর মাম্মি'। গানে নোরার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন স্রম্নষ্টি তাওয়াড়ে ও সমীর উদ্দিন।

'ম্যাডগাঁও এক্সপ্রেস' ছবিটি নির্মাণ করেছেন কুনাল কেমু। প্রযোজনায় এক্সেল মুভিজ। এই ছবির অভিনয়েও আছেন নোরা ফাতেহি। এছাড়া অভিনয় করেছেন দিব্যেন্দু, প্রতীক গান্ধী, অবিনাশ তিওয়ারি, উপেন্দ্র লিমায়ি, ছায়া কদম প্রমুখ।

প্রথমর্ যাপেই দারুণভাবে উতরে গেছেন নোরা। যেটার প্রশংসা মিলছে শ্রোতাদের কাছ থেকে। বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, পশ্চিমা বিশ্বে অভিনেত্রীদের গায়িকা ও মিউজিশিয়ান হওয়ার বিষয়টি সচরাচর দেখা যায়। তবে উপমহাদেশে এমনটা বিরল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে