শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি

বিনোদন ডেস্ক
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি

নানা কারণে বিতর্কিত বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। গত বছরের মে মাসে চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন। সেই খবর প্রকাশ্যে আসার কয়েক মাস পরেই বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন। নির্যাতন, বস্নাকমেইলসহ একাধিক অভিযোগ তোলেন স্বামীর বিরুদ্ধে। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হন স্বামী আদিল। কারাগারে থাকেন মাসখানেক।

এরপর জামিনে মুক্তি পেয়ে আবারও বিয়ে করেন আদিল। চলতি মাসে 'বিগ বস্‌ ১২'-এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করে জীবনের নতুন পথচলা শুরু করেন তিনি। তবুও রাখির সঙ্গে বিবাদ মিটছে না তার।

তারই জেরে একপর্যায়ে ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগে বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে একাধিক মামলা করেছিলেন সাবেক স্বামী আদিল খান দুরানি। সেই মামলায় রাখির জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত।

যে কারণে নাকি ভারত ছেড়েছেন রাখি। এমনটাই দাবি সাবেক স্বামীর। শুধু তা-ই নয়, আদিল বলছেন, ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি। বিয়ের পর স্ত্রী সোমিকে নিয়ে মুম্বাই ফিরতেই রাখিকে নিয়ে মুখ খুলেছেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমি একগুচ্ছ মামলা করেছি রাখির বিরুদ্ধে। যেসব মামলায় সহজেই জামিন পাচ্ছেন না তিনি। সে কারণেই কয়েক মাস ধরে ভারত ছেড়ে দুবাইয়ে অবস্থান করছেন। সে যেদিন দেশে ফিরবে, সেদিনই দু'ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হবে।'

আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হতে পারে, এই আশঙ্কা থেকে নাকি আদালতের দ্বারস্থও হয়েছেন অভিনেত্রী। এর পরপরই ভারত ছেড়ে দুবাইয়ে পাড়ি জমিয়েছেন।

প্রসঙ্গত, ৮ জানুয়ারি অতিরিক্ত দায়রা বিচারক, শ্রীকান্ত ওয়াই ভোসলে সাওয়ান্তের জামিনের আবেদন প্রত্যাখ্যান করেছেন। তার দেওয়া বিস্তারিত আদেশ প্রকাশ্যে এসেছে। আদালত পর্যবেক্ষণ করেছে যে 'রাখি সাওয়ান্তের কার্যকলাপ শুধু অপরাধমূলকই নয়, তার দ্বারা প্রকাশ্যে আনা বিষয়বস্তু অশ্লীল এবং যৌনতায় ভরা। ঘটনার তথ্য, অভিযোগ ও পরিস্থিতি বিবেচনা করে দেখা গেছে এই মামলায় রাখি আগাম জামিন পাওয়ার যোগ্য নন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে