সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বক্স অফিসে হনুমানের ঝড়

বিনোদন ডেস্ক
  ২৪ মার্চ ২০২৪, ০০:০০

প্রশান্ত ভার্মা পরিচালিত তেলেগু সিনেমা 'হনুমান'। সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তেজা সাজ্জা, অমৃতা আইয়ার।

গত ১২ জানুয়ারি বিশ্বের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় 'হনুমান'। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে এটি। ডেকান ক্রনিকলের তথ্য অনুসারে ৫০ কোটি রুপি বাজেটের 'হনুমান' সিনেমা ভারতে আয় করে ২০১ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ২৯৮.১৮ কোটি রুপি।

এবার সিনেমাটি মুক্তি পেয়েছে ওটিটি পস্ন্যাটফর্মে। বক্স অফিসে দারুণ সাড়া ফেলার পরও সিনেমাটির ওটিটি স্বত্ব খুব কম মূল্যে বিক্রি হয়েছে।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে গত ১৬ মার্চ 'হনুমান' সিনেমার হিন্দি ভার্সন ওটিটি পস্ন্যাটফর্ম জিও সিনেমায় মুক্তি পেয়েছে। তার পরের দিন ওটিটি পস্ন্যাটফর্ম জি৫-এ মুক্তি পেয়েছে সিনেমাটি। জি৫-এ দক্ষিণি ভাষায় মুক্তি পেয়েছে। হিন্দি ও দক্ষিণি ভাষায় খুব কম মূল্যে বিক্রি হয়েছে ওটিটি স্বত্ব। জিও সিনেমা এবং জি৫ ২৭ কোটি রুপিতে কিনে নিয়েছে এটি।

সিনেমাটির গল্প প্রসঙ্গে ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেন অভিনেতা তেজা সাজ্জা। তার ভাষায়, 'একটি সুপারহিরো চলচ্চিত্র করার ধারণা আমার কাছে খুবই উত্তেজনাপূর্ণ ছিল। এই সিনেমায় ছোট একটি ছেলে ভগবান হনুমানের কৃপায় পরাশক্তি পায়। তারপর সে কীভাবে মানুষ এবং তার ধর্মের জন্য লড়াই করে তাই বলা হয়েছে সিনেমাটির গল্পে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে