সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফের মা হলেন ক্যামেরন ডিয়াজ

বিনোদন ডেস্ক
  ২৬ মার্চ ২০২৪, ০০:০০

হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ ফের মা হয়েছেন। বার্ধক্য আর মাতৃত্বের সংজ্ঞাই বদলে দিয়েছেন তিনি, বয়স ৫১ হলেও অনেকটা ঝুঁকি নিয়েই ফের মা হলেন। গত শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সংসারে নতুন অতিথির আগমনের ঘোষণা দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে তারা লিখেছেন, 'আমরা পুত্রসন্তানের মা-বাবা হয়েছি। কারদিনাল ম্যাডেনের আগমনের ঘোষণা দিতে খুবই রোমাঞ্চিত বোধ করছি। সে দারুণ, ওকে পেয়ে আমরা খুব খুশি। সন্তানের নিরাপত্তা ও ব্যক্তিগত গোপনীয়তার কথা মাথায় রেখে আমরা ওর ছবি দিচ্ছি না।'

তবে এমন গোপনীয়তা না রক্ষার চেয়ে বড় বিষয় হলো এই বয়সেও একজন নারীর মা হওয়ার ক্ষুধা থাকার কথা কম নয়। আর তা খুবই উত্তেজনাকর হবে সেটাই স্বাভাবিক। আধুনিক বিশ্বে যেখানে নারীরা মা না হতে পারলেই বেঁচে যায় এবং এমনকি উপযুক্ত বয়সেই মা হতে ইচ্ছুক নয়, সেখানে ক্যামেরন ডিয়াজের মধ্যে এই সময়েও প্রচলিত মাতৃত্বের আকাঙ্ক্ষা থেকে যাওয়াটা বিস্ময় বৈকি। তাও আবার যেখানে তিনি একজন শোবিজের অভিনেত্রী। ডিয়াজ কবে সন্তানের জন্ম দিয়েছেন এবং তাদের এই জন্মদানের গোপনীয়তা কতদিন পর ভেঙেছেন তা অবশ্য উলেস্নখ করেননি এই তারকা দম্পতি।

'চার্লিজ এঞ্জেলস' খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে হাতে আঁকা একটি ছবিতে লেখা, 'একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল। ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, 'আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। আমরা সবাই খুব খুশি।' তবে নবজাতকের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনো রকম ছবি এখন পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে 'গুড শার্লট' ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যার্ যাডিক্সের জন্মের খবরও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৯৪ সালে 'দ্য মাস্ক' দিয়ে ক্যারিয়ার শুরুর পর দ্রম্নতই খ্যাতি পান ডিয়াজ। পরের দুই দশকে তিনি হয়ে ওঠেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। 'ভ্যানিলা স্কাই', 'গ্যাংস অব নিউ ইয়র্ক', 'দেয়ার'স সামথিং অ্যাবাউট মেরি', 'মাই বেস্ট ফ্রেন্ড'স ওয়েডিং' তার উলেস্নখযোগ্য ছবি। ২০১৪ সাল নাগাদ অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ক্যামেরন। পরিবারকে সময় দিচ্ছিলেন। চলতি বছরে তার নতুন ছবি মুক্তি পাওয়ার কথা।

তবে ২০১৮ সালে এসে হঠাৎ হলিউডকে বিদায় জানান অভিনেত্রী। তখন দেওয়া এক সাক্ষাৎকারে ক্যামেরন বলেন, 'আমি অন্যদের মতো না যে আলোচনায় থাকার জন্য বিদায় নিচ্ছি। আবার নতুন ছবির ঘোষণা দিয়ে আলোচনায় আসব। আমার মনে হয়, হলিউডকে আমার যা দেওয়ার তা দিয়েছি। হলিউড থেকেও যা পাওয়ার তা পেয়েছি। সত্যি কথা বলতে কি, হলিউড থেকে বিদায় নিয়ে আমি শান্তি পেয়েছি। সুখী হয়েছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে