রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বাপ্পা মজুমদারের 'ব্যস্ত শহর'

বিনোদন রিপোর্ট
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
বাপ্পা মজুমদারের 'ব্যস্ত শহর'

সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিক রচিত বাপ্পা মজুমদারের 'ব্যস্ত শহর' গানটি শ্রোতাদের প্রশংসায় ভাসছে। সম্প্রতি প্রজন্মের হার্টথ্রম্নব গায়ক বাপ্পা মজুমদার তার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন। এর পর থেকেই প্রশংসায় ভাসছেন গানের গীতিকার সায়ীদ আবদুল মালিক ও শিল্পী বাপ্পা মজুমদার।

যান্ত্রিক নাগরিক জীবনে মানুষ এখন কাছকাছি থেকেও যেন কেউ কারো না। পাশের ফ্ল্যাটের প্রতিবেশীও যেন ভিনগ্রহের কোনো অচেনা মানুষ। সময়ের সঙ্গে পালস্না দিয়ে নগরে মানবিকতা হারিয়ে যাচ্ছে এমন বিষয়গুলো গানের কথায় বর্ণনা করেছেন গীতিকার সায়ীদ আবদুল মালিক। আর বাপ্পা মজুমদারও নিজের সবটুকু উজাড় করে সুর করেছেন একটু ভিন্নভাবে আর গায়কীতেও ফুটিয়ে তুলেছেন জাদুমাখা দরদ। সব কিছু মিলিয়ে সোনায় সোহাগা।

এই গানটি সঙ্গীতাঙ্গনে নতুন ইতিহাস সৃষ্টি করেছে বলে জানান শিল্পী বাপ্পা মজুমদার। গানটির গীতিকার হিসেবে সায়ীদ আবদুল মালিককে অনন্য উচ্চতায় আসীন করেছে বলেও ধারণা করেছেন জনপ্রিয় এই শিল্পী। তিনি বলেন, এটি আমার গাওয়া সায়ীদ আবদুল মালিকের লেখা দ্বিতীয় গান।

গানটি নিয়ে গীতিকার সায়ীদ আবদুল মালিক বলেন, ব্যস্ত শহরের নানা যান্ত্রিক জটিলতা ও মানুষে মানুষে সম্পর্কের টানাপড়েন নিয়েই গানটি লেখা। গানটির জনপ্রিয়তা গীতিকার হিসেবে আমার ক্যারিয়ারকে আরো একধাপ এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে