মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিউ ইয়র্কের বিলবোর্ডে মমতাজ-জায়েদ খান

বিনোদন রিপোর্ট
  ১৬ এপ্রিল ২০২৪, ০০:০০

ঈদে প্রকাশিত ফোক সম্রাজ্ঞী মমতাজের 'তেজপাতা' ও পারভেজের গানে জায়েদ খানের পারফর্মেন্সে 'বিড়ি' গানের মাধ্যমে ১৬ বছর পর নির্মাণে ফিরে নতুন ম্যাজিক দেখালেন তাপস। নিউ ইয়র্কের টাইমস স্কয়ারে সহস্র কণ্ঠে বর্ষবরণ অনুষ্ঠানের মধ্যেই হাজারো বাঙালির উপস্থিতিতে গান দুটির প্রোমো প্রচারিত হয় টাইমস স্কয়ারের বিলবোর্ডে। এসময় উপস্থিত দর্শক শ্রোতাদের মুহূর্মুহু করতালিতে অভিনন্দন জানানো হয়। নিজের গানের সম্মানজনক এমন আন্তর্জাতিক প্রচারণার মুহূর্তে মঞ্চে ছিলেন মমতাজ।

পরবর্তীতে তিনি মঞ্চেও গানটি পরিবেশন করেন। গানের তালে আনন্দে মুখর প্রবাসী বাঙালিরা

বর্ষবরণের উৎসবে মেতে ওঠেন।

টাইমস স্কয়ার ডিজিটাল বোর্ডে বাংলা গানের এমন সম্মানজনক প্রচারণার সঙ্গী হয়ে গান বাংলা ও টিএম রেকর্ডসের ফেসবুক পেজে প্রচারিত হয় মমতাজ, পারভেজ ও জায়েদ খানের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া।

বাংলা গানকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। বছরের শুরুতেই আন্তর্জাতিক মানের প্রচারণার মধ্য দিয়ে সে অঙ্গিকার প্রতিধ্বনিত হল নিউ ইয়র্কের প্রধান কেন্দ্রস্থলে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মমতাজ বলেন, এটি আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের। ভাষায় প্রকাশ করতে পারব না হাজারো দেশি বিদেশি মানুষের সামনে বাংলা গানের এমন অভূতপূর্ব প্রচারণা।

এ প্রসঙ্গে টিএম নেটওয়ার্কের মুখপাত্র রুদ্র হক বলেন, টাইমস স্কয়ারে এমন সময় টিএম রেকর্ডসের গান দুটি প্রচারিত হল যখন হাজারো বাঙালি সহস্র কণ্ঠে বর্ষবরণ করছে। এটি একটি বিরল গৌরবময় মুহূর্ত। কেননা এত বাঙালির উপস্থিতিতে এত

বৃহৎ পরিসরে টাইমস স্কয়ারে ইতিপূর্বে কখনো বাংলাদেশি কন্টেন্ট প্রচারিত হয়নি।

টিএম রেকর্ডসের কর্ণধার কৌশিক হোসেন তাপস গান দুটির কথা সুর, সঙ্গীত পরিচালনার পাশাপাশি মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে