শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

প্রেক্ষাগৃহে আসছে জুনিয়র এনটিআরের 'দেবারা'

বিনোদন ডেস্ক
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
প্রেক্ষাগৃহে আসছে জুনিয়র এনটিআরের 'দেবারা'

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জুনিয়র এনটিআর। ২০১৬ সালে পরিচালক কোরাতলা শিবা তাকে নিয়ে নির্মাণ করেন 'জনতা গ্যারেজ' সিনেমা। অর্ধযুগ পর এ নায়ককে নিয়ে ফের নির্মাণ করছেন 'দেবারা' শিরোনামে একটি সিনেমা।

সবকিছু ঠিক থাকলে আগামী ১০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দেবারা'। কিন্তু মুক্তির আগেই ডিস্ট্রিবিউটর মার্কেটে সিনেমাটির দারুণ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। বেশ কিছু দিন ধরে চলছে সিনেমাটির থিয়েট্রিক্যাল রাইটস নিয়ে দর কষাকষি। এবার মোটা অঙ্কের টাকায় বিক্রি হলো সিনেমাটির হিন্দি ভার্সনের স্বত্ব।

একটি সূত্র ডেকান ক্রনিকল-কে বলেন, '৬০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭৮ কোটি ৮১ লাখ টাকার বেশি) মূল্যে 'দেবারা' সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে। এতে সিনেমাটির প্রযোজক ও হিন্দি ডিস্ট্রিবিউটররাও সম্মতি দিয়েছেন। সম্প্রতি যেসব তেলেগু নায়কের সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে, তার মধ্যে সর্বোচ্চ এটি।' কিছু দিন আগে গুঞ্জন উঠেছিল, ৪৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে 'দেবারা' সিনেমার হিন্দি স্বত্ব। কিন্তু এটি সত্য নয় বলে দাবি করেছে সূত্রটি।

বলিউড লাইফ ডটকম জানায়, বিশাল বাজেট নিয়ে নির্মিত হয়েছে 'দেবারা' সিনেমা। সিনেমাটির ভিএফএক্সের কাজে ব্যয় হবে ১৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৯৮ কোটি ২৭ লাখ টাকার বেশি)। 'দেবারা' সিনেমায় জুনিয়র এনটিআরের বিপরীতে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। তা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে