logo
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ৯ কার্তিক ১৪২৭

  যাযাদি রিপোর্ট   ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

বংশালে ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

রাজধানীর বংশালে শুক্কুর আলী (৪৪) নামে এক ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার রাতে বংশাল রোডে স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় রাতে একাই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান শুক্কুর আলী। শুক্কুর কুমিলস্নার হোমনা উপজেলার আব্দুর রহমানের ছেলে। তিনি পরিবার নিয়ে বংশাল কাজী আলাউদ্দিন রোডের ৬৯ নম্বর বাসায় থাকেন।

আহত শুক্কুর জানান, বংশাল আলুবাজারে একটি গলিতে তার পুরাতন লোহার পাইপের ব্যবসা রয়েছে। যাত্রাবাড়ীতে ব্যবসায়িক কাজ শেষ করে রাতে রিকশায় করে বাসায় ফিরছিলেন। পথে স্টার বেকারির সামনে এলে একটি মোটরসাইকেলে করে তিনজন ছিনতাইকারী রিকশাটি গতিরোধ করে। এরপর রিকশাচালককে মারধর করতে থাকেন তারা। এক পর্যায়ে তারা তার পকেটে থাকা সাড়ে আট হাজার টাকা ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

তিনি বলেন, 'টাকা ও চেইন ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় আমি পেছন থেকে একজনকে টেনে ধরি। তখনই পাশের আরেকজন আমাকে গুলি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এরপর আমি একাই হাসপাতালে আসি।'

বংশাল থানার ওসি বি এম শাহীন ফকির জানান, রোববার রাতে বংশাল রোডে স্টার বেকারির সামনে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা শুক্কুর নামে এক ব্যবসায়ীর বুকে গুলি করেছে। তবে চিকিৎসাধীন শুক্কুরের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে